লক্ষ্মীপুরে ভোটের সংঘাতে ছাত্রলীগ নেতা নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ২০:০১ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২১, ১৯:২৩

লক্ষ্মীপুরে রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন চলাকালীন দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংর্ঘষে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সজিব হোসেন নিহত হয়েছেন।

রবিবার বিকাল পৌনে চারটার দিকে ওই ইউনিয়নের নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সজিব উপজেলার ইছাপুর ইউনিয়নের ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী শাহেনাজ আক্তার ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আমির হোসেন খানের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে। নিহত ছাত্রলীগ নেতা সজিব হোসেন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী শাহেনাজ আক্তারের সমর্থক। আর বিদ্রোহী প্রার্থী আমির হোসেন উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সহ-সভাপতি। দলের বিরুদ্ধে গিয়ে নির্বাচন করায় ১৬ নভেম্বর তাকে দল থেকে বহিস্কার করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল পৌনে চারটার দিকে কেন্দ্রের বাইরে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী শাহেনাজ আক্তার ও বিদ্রোহী চেয়ারম্যান প্রাথী আমির হোসেন খানের সমর্থকদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে আমির হোসেনের সমর্থক মাসুদ ছাত্রলীগ নেতা সজিব হোসেনের মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হলে সজিব হোসেনকে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকাটাইমস/২৮নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :