শোবিজে তানিন সুবহার ১০ বছর

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২২, ১০:৪৮

অভিনয় ক্যারিয়ারের এক দশক পার করলেন ঢালিউড নায়িকা তানিন সুবহা। ২০১২ সালের ১ জানুয়ারি তিনি শোবিজে পা রেখেছিলেন ক্লোজআপ ওয়ানের অডিশনের মাধ্যমে। পরে গান ছেড়ে মন দেন অভিনয়ে। এ পর্যন্ত কাজ করেছেন বেশ কিছু নাটক, সিনেমা, মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনে।

শোবিজে তানিন সুবহার প্রথম কাজ ছিল বিজ্ঞাপন। এরপর জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের বিপরীতে ‘যমজ’ নাটকের মাধ্যমে ছোট পর্দায় কাজ শুরু করেন। লক্ষ্য ছিল সিনেমা। ‘অবাস্তব ভালোবাসা’ নামে একটি সিনেমা দিয়ে লক্ষ্য পূরণও করেন। তবে সেই সিনেমাটি মুক্তি পায়নি।

কিন্তু হাল ছাড়েননি তানিন। ‘মাটির পরী’ নামে অন্য আরেকটি সিনেমা দিয়ে বড় পর্দায় নিজের উপস্থিতি জানান দেন এই অভিনেত্রী। সর্বশেষ মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘ভালো থেকো’। বর্তমানে কাজ করছেন ‘প্রেমের বাঁধন’, ‘বীর মাতা’সহ আরও কয়েকটি সিনেমায়।

তানিন সুবহা বলেন, এই ১০ বছরে কাজের ক্ষেত্রে অসংখ্য মানুষের ভালোবাসা পেয়েছি। পাশাপাশি কাজের ক্ষেত্রে অনেক বাঁধা অতিক্রম করে আজকে আমি একটা অবস্থান তৈরি করেছি। এখন মিডিয়ার সবার কাছে পরিচিত নাম তানিন সুবহা। সামনে আমার লক্ষ্য ভালো কিছু কাজ করে মিডিয়াতে নিজের অবস্থান আরেও শক্ত করা। যারা আমাকে এ জায়গায় আসতে পাশে ছিলেন, সবার কাছে কৃতজ্ঞতা। সামনেও আমার পাশে থাকবেন। সবার কাছে দোয়া চাই।’

তানিন সুবহা বর্তমানে সিনেমা, নাটক, টেলিফিল্ম, ওয়েব সিরিজ, বিগ বাজেটের মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যস্ত আছেন। সামনে তার চারটি সিনেমার কাজের কথা রয়েছে। এ প্রসঙ্গে নায়িকা বলেন, চূড়ান্ত হলে সবাইকে জানানো হবে।

ঢাকাটাইমস/০২জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :