গর্ভে সন্তান নিয়ে ফের বিয়ের পিঁড়িতে পরীমনি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০২২, ১২:১৫ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ১১:৪২

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি মা হতে চলেছেন। কিছুদিন আগেই তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই সুখবর শেয়ার করেন। পাশাপাশি এও জানান, এই সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ। পরে এই জুটি সংবাদমাধ্যমকে জানান, গত ১৭ অক্টোবর তারা পারিবারিক আয়োজনে বিয়ে করেছেন। সেখানে শুধু দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

ওই বিয়েটা গোপনে করেছিলেন পরীমনি। এবার করতে চলেছেন সবাইকে জানিয়ে, ধুমধাম করে। স্বামী শরিফুর রাজকে আজ শনিবার আবারও বিয়ে করতে চলেছেন নায়িকা। ইতোমধ্যে শুক্রবার সন্ধ্যায় হয়ে গেছে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান। আজ শনিবার সন্ধ্যায় শুরু হবে বিয়ের আনুষ্ঠানিকতা। রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে করা হয়েছে আয়োজন।

এই বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র ও বিজ্ঞাপন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম। কিছুদিন আগে এই নির্মাতার ‘গুনিন’ ছবিতে একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন পরীমনি ও তার স্বামী শরিফুল রাজ। সেখান থেকেই তাদের সখ্যতা, প্রেম এবং পরে বিয়ের সিদ্ধান্ত বলে জানান পরীমনি।

কিন্তু গোপনে হলেও একবার তো তারা বিয়ে করেছেন। তাহলে এখন আবার কিসের গায়ে হলুদ বা বিয়ে? এ প্রসঙ্গে নির্মাতা গিযাসউদ্দিন সেলিম বলেন, ‘এখন আসলে কিছু আনুষ্ঠানিকতা হচ্ছে। ১৭ অক্টোবরের বিয়েতে তো কোনো আয়োজন করা হয়নি। তাই কাছের মানুষ এবং পরিবারের সদস্যদের নিয়ে একটা আয়োজন করা হয়েছে।’

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে পরীমনি ও রাজের গায়ে হলুদের কিছু ছবি। সেখানে হলুদ শাড়িতে পরীমনি এবং সাদা-হলুদ পায়জামা-পাঞ্জাবিতে সেজেছিলেন রাজ। হলুদ ফুলে সাজানো হয়েছিল ঘরের দেয়াল। সেখানে আমন্ত্রিত ছিলেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম, রেদওয়ান রনি ও পরীমনির ‘মম’ হিসেবে পরিচিত চয়নিকা চৌধুরী।

এই নায়িকার চার নম্বর বিয়ে এটি। এর আগে তিনি আরও তিন বার বিয়ে করেছেন। একবার করেন আংটি বদল। পাত্র ছিলেন বিনোদন সাংবাদিক তামিম হাসান। কিন্তু সে সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। তার আগেই ভেঙে যায় পরীমনি ও তামিমের সম্পর্ক। এর পরই নতুন বছরে নায়িকা তার চতুর্থ বিয়ে ও মা হতে চলার খবর দেন।

এদিকে, অন্তসত্ত্বা হওয়ায় এবারের শিল্পী সমিতির নির্বাচনে মনোনয়ন কিনে এবং তা জমা দেওয়ার পরও সরে দাঁড়িয়েছিলেন পরীমনি। এবার ইলিয়াস কাঞ্চন-নিপুণদের প্যানেল থেকে তিনি কার্যনির্বাহী পদে লড়তে চেয়েছিলেন। চূড়ান্ত প্রার্থী তালিকায় তার নামও আছে। কিন্তু সম্প্রতি অনাগত সন্তানের সুরক্ষায় তিনি নির্বাচন করবেন না বলে জানিয়ে দেন।

ঢাকাটাইমস/২২জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :