সাউদাম্পটনের কাছে থামল সিটির জয়যাত্রা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জানুয়ারি ২০২২, ১৭:১৬ | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২২, ১৭:০৯

অন্য ক্লাবগুলো না পারলেও ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির জয়যাত্রা রুখে দিল পুঁচকে সাউদাম্পটন। ঘরের মাঠে অনুষ্ঠিত ম্যাচটিতে ১-১ গোল ব্যবধানে ড্র করেছে স্বাগতিকরা। এদিন সাউদাম্পটনের হয়ে গোল করেন ওয়ালকার পিটারস। অন্যদিকে ম্যানচেস্টার সিটির একমাত্র গোলটি এমেরিক লাপোর্ত।

পুরো ম্যাচে বখল থেকে শুরু করে আক্রমণের ক্ষেত্রেও ঘরের মাঠে পাত্তাই পায়নি সাউদাম্পটন। কিন্তু এরপরও সপ্তম মিনিটেই ম্যাচের প্রথম গোলের দেখা পায় স্বাগতিকরাই। এ সময় ওরিয়ল রোমেউর কাছ থেকে বল পেয়ে নিখুঁত ফিনিশিংয়ে সাউদাম্পটনে এগিয়ে দেন কাইল ওয়াকার-পিটার্স। কিছুক্ষণ পরই ব্যবধান দ্বিগুণ করার সুযোগও এসেছিল স্বাগতিকদের সামনে। কিন্তু সেটা আর হয়ে উঠেনি। প্রথমার্ধ ১-০ গোলেই শেষ হয়।

দ্বিতীয়ার্ধের খেলায় সমতায় ফিরতে মরিয়া হয়ে উঠে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি। অবশেষে ৬৪তম মিনিটে দলকে সমতায় ফেরান লাপোর্ত। কেভিন ডি ব্রুইনের ফ্রি-কিকে ছুটে গিয়ে চমৎকার হেডে জাল খুঁজে নেন এই স্প‍্যানিশ ডিফেন্ডার।

৭০তম মিনিটে এগিয়েও যেতে পারত দলটি। কিন্তু ডি ব্রুইনের শট ব‍্যর্থ হয় পোস্টের বাইরের দিকে লেগে। দুই মিনিট পর গাব্রিয়েল জেসুসের হেডও বাধা পায় পোস্টে। এরপর পুরো ম্যাচে আর কোনো গোল না হলে ১-১ সমতায় থেকে দুদল খেলা শেষ করে।

এ ড্রয়ের পরও পয়েন্ট টেবিলে কোনো সমস্যায় পড়তে হয়নি বর্তমান চ্যাম্পিয়নদের। ২৩ ম্যাচে সর্বোচ্চ ৫৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই অবস্থান করছে পেপ গার্দিওলার শিষ্যরা। ২২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের ১২ নম্বরে অবস্থান সাউদাম্পটনের।

(ঢাকাটাইমস/২৩ জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :