হাসপাতালে যেমন আছেন তুষার খান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২২, ১৬:০৪

করোনাভাইরাসে আক্রান্ত খ্যাতিমান অভিনেতা তুষার খানের অবস্থা অপরিবর্তিত আছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনেতা ও শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম। মঙ্গলবার তিনি বলেন, ‘তুষার ভাইয়ের শারীরিক অবস্থা আগের মতই আছে।’

নাসিম আরও জানান, ‍তুষার খানের ফুসফুসের ৫০ শতাংশ সংক্রমিত হয়েছে। তবে অক্সিজেনের মাত্রা আগের চেয়ে কিছুটা কমিয়ে দেওয়া হয়েছে। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন এই অভিনেতা।

তীব্র শ্বাসকষ্ট নিয়ে শনিবার রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি হন তুষার খান। তাকে আইসিইউতে অক্সিজেন সাপোর্ট দিয়ে রাখা হয়েছে।

এর আগে রবিবার নাসিম গণমাধ্যমকে বলেন, ‘তুষার ভাই প্রথমে বাড়িতেই চিকিৎসা নিচ্ছেলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার তিনি গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি হন। শ্বাসকষ্টসহ তার বেশ কিছু শারীরিক জটিলতা রয়েছে।’

করোনার তৃতীয় ঢেউয়ে এরই মধ্যে বাংলাদেশের অভিনয় জগৎ থেকে চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা এবং ছোটপর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিনের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ হয়েছে। এবার সামনে এলো তুষার খানের খবর।

১৯৮২ সালে ‘আরণ্যক’ নাট্যদলের সঙ্গে যুক্ত হয়ে অভিনয়ে পথচলা শুরু তুষার খানের। এরপর দলটির প্রায় সব নাটকে তিনি অভিনয় করেছেন। অভিনয়ের সঙ্গে যুক্ত তিন যুগের বেশি সময় ধরে। এর মধ্যে মঞ্চের গণ্ডি ছাড়িয়ে কাজ করেছেন নাটক এবং সিনেমায়ও।

ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :