ফেসবুকে পরিচয়, অতঃপর ধর্ষণের শিকার হলো স্কুলছাত্রী

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০২২, ১৪:৩৮ | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২২, ১১:৪১

ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে মো. শওকত শেখ ওরফে সৈকত নামে এক যুবকের বিরুদ্ধে বৃহস্পতিবার রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে ছাত্রী।

সৈকতের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের গোপালবাড়ী গ্রামে।

ওই ছাত্রী জানায়, সৈকতের সঙ্গে তার ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। ওই পরিচয়ের সুত্র ধরে তিনি মোবাইল ফোনে কথাবার্তা বলা শুরু করে। একপর্যায়ে সৈকত ওই ছাত্রীকে অনৈতিক কাজের কথা বলে। তবে তিনি তাতে রাজি হয় না। পাশাপাশি তিনি সৈকতের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এতে সৈকত ক্ষিপ্ত হয় এবং তার ক্ষতি করার চেষ্টায় লিপ্ত হয়। যার অংশ হিসেবে গত ৩১ জুলাই রাত দেড় টার দিকে তিনি প্রাকৃতিক ডাকে সারা দিতে ঘরের বাইরে যায়। এরপর বাথরুম থেকে তিনি ঘরে ফেরার চেষ্টাকালে সৈকত তার মুখ আটকে ধরে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে বললে হত্যা করার হুমকি দেয়। যে কারণে বিষয়টি তিনি আর কাউকেই বলতে পারেনি। তবে তিনি ক্রমশ নিজেকে গুটিয়ে ফেলে এবং বিষন্ন হয়ে যায়। যা তার পরিবারের সদস্যরা লক্ষ্য করে। তারা এর কারণ জানতে চায়। তখন তিনি বিষয়টি পরিবারের কাছে জানায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই সোহেল রানা জানান, ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা করা হয়েছে। একই সঙ্গে আমাসি সৈকতকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :