ইলন মাস্কের নয়া প্রেমিকা কে এই রহস্যময়ী?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২২, ০৯:৩৪

বৈদ্যুতিক যান এবং ক্লিন এনার্জি ভিত্তিক পণ্য নির্মাতা মার্কিন সংস্থা টেসলার কর্ণধার ইলন মাস্ক ফের খবরের শিরোনামে। তবে কোনো নতুন প্রযুক্তি বা টুইট করার জন্য নয়, এবারের কারণ তার নতুন প্রেমিকা। এখনও পর্যন্ত তিন বার বিয়ে করেছেন ইলন মাস্ক। ছয় সন্তানও রয়েছে তার।

ইলনের সঙ্গে তার তৃতীয় স্ত্রী তথা কানাডিয়ান গায়কা গ্রিমসের বিবাহবিচ্ছেদ হয় ২০২১ সালের সেপ্টেম্বরে। বিয়ে টিকেছিল তিন বছর। ৫০ বছর বয়সী মাস্ক তারপর থেকে কারও সঙ্গে সম্পর্কে রয়েছেন বলে শোনা যায়নি। সম্প্রতি লস অ্যাঞ্জেলসে নিজের ব্যক্তিগত বিমান থেকে নামার সময় এক ‘রহস্যময়ী’র সঙ্গে তাকে দেখা যায়।

এ ব্যাপারে মাস্কের তরফ কিছু জানা না গেলেও বিভিন্ন সংবাদ সংস্থা সূত্রে খবর, এই ‘রহস্যময়ী’ই নাকি ইলন মাস্কের নতুন প্রেমিকা। নাম নাতাশা বাসেট। মাস্কের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের পর থেকেই শিরোনামে তিনি।

কিন্তু কে এই নাতাশা বাসেট? ২৭ বছর বয়সী এই তরুণীর জন্ম অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসে। মাস্কের সঙ্গে নাম জড়ানোর আগে থেকেই তিনি একজন সফল অভিনেত্রী। ছোট থেকে অভিনয়ে হাতেখড়ি নাতাশার। মাত্র ১৪ বছর বয়সে অস্ট্রেলীয় থিয়েটারে ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’ নাটকের জুলিয়েট চরিত্রে অভিনয় করেন।

এর পরও তিনি অস্ট্রেলিয়ার বেশ কয়েকটি টেলিভিশন সিরিজে অভিনয় করেন। তারপর নাতাশা চলে আসেন নিউ ইয়র্কে। সেখানকার ‘অ্যাটলান্টিক অ্যাক্টিং স্কুল’-এ পড়াশোনা করেন। পড়াশোনা শেষ করে চলে যান লস অ্যাঞ্জেলসে। সেখানেই আপাতত তার বসবাস।

কর্মজীবনে নাতাশার সাফল্য আসে বেশ কয়েক বছর পর। ২০১৭ সালে বিতর্কিত মার্কিন পপ-গায়িকা ব্রিটনি স্পিয়ার্সের জীবনী নিয়ে তৈরি টেলিভিশন সিরিজ ‘ব্রিটনি এভার আফটার’-এ ব্রিটনির চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দেন তিনি। সমালোচক মহলেও প্রশংসিত হয় তার অভিনয়।

২০১৬ সালে কমেডি ছবি ‘হেইল, সিজার!’-এ জর্জ ক্লুনি, স্কারলেট জোহানসন ও জশ ব্রলিনের পাশে নাতাশাকে অভিনয় করতে দেখা যায়। ২০২০ সালে একটি অ্যাকশন-কমেডি ছবি ‘স্পাই ইন্টারভেনশন’-এও তিনি অভিনয় করেন। ২০১৩ সালে ‘কাইট’ নামে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিও তৈরি করেন তিনি।

‘ব্রিটনি এভার আফটার’ টেলিভিশন সিরিজে অভিনয়ই ঘুরিয়ে দেয় নাতাশার কর্মজীবনের মোড়। আমেরিকান গায়ক এলভিস প্রেসলির বায়োপিকেও দেখা যাবে তাকে। এলভিসের প্রথম প্রেমিকা ডিক্সি লকির চরিত্রে থাকবেন তিনি। ছবিতে অস্টিন বাটলার, টম হ্যাঙ্কসের মতো অভিনেতারাও রয়েছেন। পরিচালনায় বাজ লুহরমান্‌। ২০২২ সালের জুন মাসে প্রেক্ষাগৃহে আসবে ছবিটি।

অভিনয়ের পাশাপাশি হাইকিংয়ে যেতে ভালোবাসেন নাতাশা। নেটমাধ্যমে তার প্রমাণও রয়েছে। আমেরিকার বিখ্যাত সব ট্যুরিস্ট স্পটে হাইকিংয়ে গিয়েছেন নাতাশা। যার মধ্যে অন্যতম গ্র্যান্ড ক্যানিয়ন এবং ন্যাশনাল পার্ক।

এছাড়া নানা সামাজিক বিষয়ে সচেতনতা গড়ে তোলার কাজও করেন নাতাশা। বিশ্ব উষ্ণায়ন, পশুদের ওপর অত্যাচার ইত্যাদি নানা বিষয়ে মানুষকে সচেতন করে থাকেন তিনি। তারই ফাঁকে মাস্কের সঙ্গে বেশ কয়েক মাস ধরে ডেট করছেন নাতাশা এবং তারা সম্পর্কেও জড়িয়ে পড়েছেন।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :