‘শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী দেশে উন্নয়ন হচ্ছে’

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০২২, ২২:০০

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী দেশে উন্নয়নমূলক কাজ হচ্ছে। সেই অনুযায়ী রাস্তাঘাট, স্কুল-কলেজ, হাসপাতাল ও নদী তীরবর্তী অঞ্চলে স্থায়ী বাঁধ নির্মাণের মত কাজ তার আন্তরিকতার কারণে করা সম্ভব হচ্ছে।’

সোমবার বিকালে ২ হাজার ৩৬৬ লাখ টাকা ব্যয়ে দৌলতপুর উপজেলার বাচামারা, বাহাদুরপুর ও ধূলসুরা এলাকায় নদী ভাঙন হতে রক্ষাকরণ প্রকল্প পরিদর্শনে এসে এমন মন্তব্য করেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাইমুর রহমান দুর্জয়।

দুর্জয় বলেন, আমার নির্বাচনী এলাকার অধিকাংশই নদী ভাঙন কবলিত। প্রতি বর্ষায় দৌলতপুরের মানুষ ভাঙনের শিকার হয়ে অনেক ক্ষতিগ্রস্ত হয়। এ কারণে প্রতিবছরই অনেকের ঘরবাড়ি, সহায় সম্পত্তি নদী গর্ভে বিলীন হয়ে গেছে। বর্ষা মৌসুমে ভাঙনের হাত থেকে রক্ষা পাবার জন্য অস্থায়ী কাজ করে থাকি, কিন্তু এবার নদী ভাঙন থেকে রক্ষা পাবার জন্য এ এলাকায় বড় প্রকল্প হাতে নেয়া হয়েছে এবং কাজটি চলমান রয়েছে। আশা করছি, খুব অল্প সময়ের মধ্যে এলাকাবাসী এর সুফল পাবে।

এসময় মানিকগঞ্জ পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী মঈন উদ্দিন, দৌলতপুর উপজেলা নির্বাহী ইমরুল হাসান, দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকারিয়া হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুবলীগ নেতা আবুল বাশার, বাচামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার, উপজেলা যুবলীগের সভাপতি হুমায়ূন কবির শাওনসহ জেলা উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে, নাঈমুর রহমান দুর্জয় দৌলতপুরে ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মবার্ষিকী, জাতীয় শিশু দিবস এবং মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় অংশগ্রহণ করেন।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :