বউমা হিসেবে আলিয়ার চেয়ে কিয়ারাকেই বেশি পছন্দ নীতুর!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২২, ১০:৩৯

কয়েকদিন আগেই ধুমধাম করে একমাত্র ছেলে রণবীর কাপুরের বিয়ে দিয়েছেন অভিনেত্রী নীতু কাপুর। বউমা হিসেবে ঘরে তুলেছেন অভিনেত্রী আলিয়া ভাট। পুত্রবধূ আলিয়ার প্রশংসাতেও পঞ্চমুখ ছিলেন নীতু। এর মধ্যেই কি শাশুড়ি-বউমার সে ভালোবাসায় ভাটার টান?

অভিনেত্রী কিয়ারা আডবানীর সঙ্গে নীতুর গলাগলি বন্ধুত্ব দেখে অনুরাগীরা নাকি বলছেন, গন্ধটা খুব সন্দেহজনক!

রণবীর-আলিয়ার বিয়ের সানাইয়ের সুর ফিকে হতে না হতেই কিয়ারার সঙ্গে পথ আলাদা হয়ে গেছে প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার। ইদানীং কিয়ারার সঙ্গেই যত্রতত্র দেখা যাচ্ছে নীতুকে। আড্ডা, গল্প, হাসিতে সারাক্ষণ মজে দুজনে। সেটাই কেমন যেন অন্য রকম ঠেকছে ভক্তকুলের কাছে!

কেউ বলছেন, রণবীরের পাশে আলিয়া নয়, ‘শেরশাহ’র মিষ্টি নায়িকাকেই বেশি মানাতো! কেউ আবার বলছেন, পুত্রবধূ হিসেবেও নাকি কিয়ারাকেই বেশি পছন্দ ছিল নীতুর। কিয়ারা-নীতুর গলাগলি দেখে কেউ কেউ এমনটাই মনে করছেন।

কারও আবার সাফ বক্তব্য, রণবীর বা সিদ্ধার্থ নয়, কিয়ারাকে ঢের বেশি ভালো লাগে বরুণ ধাওয়ানের সঙ্গে!

সব জল্পনারই শুরু অবশ্য ইনস্টাগ্রামে। নীতু-কিয়ারার এক ভিডিও দেখে। তার ক্যাপশনে লেখা, ‘শাশুড়ি-বউমা’! একটি নাচের রিয়্যালিটি শোতে একসঙ্গে বিচারক হওয়ার সূত্রে দুজনের ঘনিষ্ঠতার শুরু। আবার ‘ভুলভুলাইয়া ২’-এর প্রচারেও এদিক-সেদিক দেদার ঘুরছেন জুটিতে।

কিন্তু শাশুড়ি-বউমা কেন? আসলে দুই প্রজন্মের দুই অভিনেত্রীকে এরপর একসঙ্গে দেখা যাবে ‘যুগ যুগ জিও’ ছবিতে। সেখানে নীতুর পুত্রবধূর ভূমিকায় দেখা যাবে কিয়ারাকে।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :