ঈদে কত সেলামি পেতেন নওয়াজুদ্দিন? জানলে অবাক হবেন আপনিও

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মে ২০২২, ১০:০৩

মঙ্গলবার বাংলাদেশ, ভারত, পাকিস্তানসহ বিশ্বের বিভিন্ন দেশে পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানেই খুশি। ঈদে আত্মীয় এবং প্রতিবেশীদের বাড়িতে বেড়াতে যাওয়া এবং গুরুজনদের কাছ থেকে সেলামি আদায় করা একটি সাধারণ দৃশ্য। সেলামি সংক্রান্ত তেমনই এক স্মৃতি শেয়ার করেছেন বলিউডের বিখ্যাত অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী।

ভারতের মুসলিম অভিনেতাদের মধ্যে নওয়াজ অন্যতম। ঈদ উপলক্ষে গত শুক্রবার মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘হিরোপান্তি ২’। সম্প্রতি এই সিনেমা নিয়ে একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে উঠে আসে ঈদের সেলামি প্রসঙ্গ। জানান ছোটবেলায় তিনি কত টাকা সেলামি পেতেন। সেই অংকটা জানলে অবাক হবেন আপনিও।

নওয়াজুদ্দিন জানান, তার মায়ের বাড়ি ছিল প্রত্যন্ত গ্রামে। ঈদে নানাবাড়ি যেতেন তারা। উঠানে চৌকিতে শুয়ে থাকতেন নানা। নওয়াজকে ডেকে তার হাতে সেলামি দিতেন মাত্র ২৫ পয়সা! সেটি দিয়ে আবার বলে দিতেন, নওয়াজ যেন এই সেলামির কথা কাউকে না জানান। অভিনেতা বলেন, ওই ২৫ পয়সা সেলামি পেয়েই তিনি খুশি থাকতেন।

ঈদ উপলক্ষে শুক্রবার মুক্তি পাওয়া ‘হিরোপান্তি ২’ সিনেমার প্রধান দুটি চরিত্রে আছেন টাইগার শ্রফ ও তারা সুতারিয়া। নওয়াজুদ্দিন সেখানে রয়েছেন খলনায়কের ভূমিকায়। তার চরিত্রটির নাম লায়লা। একেবারেই ব্যতিক্রমী একটি চরিত্র। সিনেমাটি পরিচালনা করেছেন আহমেদ খান। প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

(ঢাকাটাইমস/০৩ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :