রাজধানীতে পুলিশের হেফাজতে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মে ২০২২, ১৩:৩৯ | প্রকাশিত : ১৪ মে ২০২২, ১১:৪৯

রাজধানীর হাজারীবাগ থানায় পুলিশ হেফাজতে থেকে নির্যাতনে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম মিজানুর রহমান।

শনিবার সকালে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান ঢাকাটাইমসকে বিষয়টি নিশ্চিত করেন। তবে পুলিশের এই কর্মকর্তার দাবি, পুলিশি নির্যাতনে নয়, আটকের পর অসুস্থ হয়ে পড়েন মিজান। পরে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই মজিবুর রহমান অভিযোগ করে বলেন, গ্রেপ্তারের সময় হাজারীবাগ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আজিজুল হক মিজানকে মারধর করেন। পরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

এ ঘটনায় পুলিশি ঝামেলায় জড়াতে চাইছে না নিহতের পরিবার। এছাড়া মিজানের স্ত্রীও তার স্বামীর মৃত্যু নিয়ে কথা বলতে রাজি হননি।

আর নিহতের ভাই মজিবুর রহমান বলেন, ‘মারা যখন গেছে, তখন আর এ নিয়ে কিছু করতে চাই না। ওপরে আল্লাহ আছেন। আর কিছু বলার নেই আমার।’

ওসি মোক্তারুজ্জামান বলেন, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে হাজারীবাগ বাড়ৈখালী এলাকা থেকে মাদকসহ ওই ব্যক্তিকে আটক করে পুলিশ।

পরে পুলিশের হাতে আটক মিজান হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শুক্রবার রাত ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এ ঘটনায় অভিযুক্ত হাজারীবাগ থানার এএসআই আজিজুল হকের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি ব্যস্ত আছেন বলে মোবাইল ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

(ঢাকাটাইমস/১৪মে/এএইচ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :