রোমো রউফ ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২২, ১৬:০৫

রোমো রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের ৪৭৩ তম সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত হয়েছেন।

রোমো রউফ চৌধুরী ব্যাংকের একজন স্পন্সর শেয়ারহোল্ডার ও স্পন্সর পরিচালক। তিনি লন্ডনের ডারহাম বিশ^বিদ্যালয় হতে প্রকৌশলে স্নাতক ডিগ্রীধারী। জনাব রোমো রউফ চৌধুরী এদেশের একজন সফল তরুণ উদ্যোক্তা। উদ্যোক্তা হিসেবে তিনি ৩০ বছরেরও অধিক অভিজ্ঞতাসম্পন্ন। তিনি র‌্যাংগস্ গ্রুপ ও সী ফিশার্স গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালক।

বর্তমানে তিনি র‌্যানকন এগ্রো মেশিনারিজ লিমিটেড, র‌্যানকন ইলেকট্রনিকস্ লিমিটেড, র‌্যানকন ইনফাস্ট্রাকচার্স এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড, র‌্যানকন কার হাব লিমিটেড এবং র‌্যানকন হসপিটালিটি লিমিটেড-এর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন র‌্যানকন হোল্ডিংস লিমিটেড, র‌্যানকন মোটরবাইকস্ লিমিটেড এবং র‌্যাংগস পেট্রোলিয়াম লিমিটেডে।

এছাড়াও তিনি র‌্যানকন মোটরস্ লিমিটেড, র‌্যাংগস্ লিমিটেড, র‌্যাংগস্ প্রপার্টিজ লিমিটেড, র‌্যানকন অটোমোবাইলস লিমিটেড, র‌্যাংকস টেলিকম লিমিটেডসহ ১০ টিরও অধিক প্রতিষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

(ঢাকাটাইমস/১৪মে/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :