কাশিয়ানীর দুর্ঘটনায় স্ত্রী-সন্তানসহ প্রাণ হারিয়েছেন বারডেমের চিকিৎসক বাসুদেব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মে ২০২২, ১৬:৪৮ | প্রকাশিত : ১৪ মে ২০২২, ১৬:৪২

রাজধানীর বারডেম হাসপাতালের চিকিৎসক ডা. বাসুদেব সাহা স্ত্রী-সন্তানসহ প্রাইভেটকারে করে গোপালগঞ্জে নিজ বাড়ি যাচ্ছিলেন অসুস্থ মাকে দেখতে। কিন্তু বাড়ি থেকে ৩০ মিনিট পথের দূরত্বে কাশিয়ানি উপজেলায় এক মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সবাই। বাসের সঙ্গে প্রাইভেটকারের ওই দুর্ঘটনায় মারা গেছেন অন্তত আটজন।

শনিবার বেলা ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের দক্ষিণ ফুকরা এলাকায় ওই সংঘর্ষ হয়।

বারডেম হাসপাতাল সূত্রে জানা গেছে, গোপালগঞ্জে নিজ বাড়িতে অসুস্থ মাকে দেখতে যাচ্ছিলেন ডা. বাসুদেব। সঙ্গে ছিল তার স্ত্রী ও ছেলে। বাড়িতে পৌঁছানোর মাত্র ৩০ মিনিট পথের দূরত্বে দুর্ঘটনায় পড়ে প্রাণ হারান সবাই। তবে তাদের একমাত্র মেয়ে সঙ্গে না থাকায় তিনি বেঁচে গেছেন।

বাড়ি যাওয়ার পথে ফেসবুকে এই ছবিটি পোস্ট করেন ডা. বাসুদেব।

এদিকে বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনার চার ঘণ্টা আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিবারের সদস্যদের নিয়ে ফেরিতে দাঁড়ানো একটি ছবি পোস্ট করেছিলেন চিকিৎসক বাসুদেব।

তার ফেসবুক আইডিতে ঢুকে দেখা যায় সেই ছবির নিচে পরিচিতরা শোক প্রকাশ করছেন। তাদের এমন মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই।

ডা. বাসুদেব সাহা চট্টগ্রাম মেডিকেল কলেজের ৩১তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি বারডেম হাসপাতালের এনেসথেসিয়া বিভাগে কর্মরত ছিলেন।

দুর্ঘটনা প্রসঙ্গে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক (চ. দা.) মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, প্রাইভেটকারের সঙ্গে বাসের সংঘর্ষে মোট আটজন নিহত হয়েছেন।

এ সময় একটি মোটরসাইকেলও দুর্ঘটনায় পড়ে। ২৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করে কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্স, গোপালগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৪মে/পিআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :