ঘরে ঢুকে চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যা, স্ত্রী সংকটাপন্ন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মে ২০২২, ১৯:২৮ | প্রকাশিত : ১৮ মে ২০২২, ১৯:০৭

ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউপি চেয়ারম্যান মো. মিজানুল রহমান বয়াতির ছোট ছেলেকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ছেলের নাম রাফসান (১০)।

বুধবার বিকাল ৪টার দিকে সদরপুর উপজেলা সদরের থানার সামনে ইউপি চেয়ারম্যানে শ্বশুর বাড়িতে ঢুকে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় আহত হয়েছে ওই ইউপি চেয়ারম্যানে স্ত্রী দিলজাহান বেগম (৩৫)। তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুরে নেওয়া হয়েছে। ইউপি চেয়ারম্যান মিজানুর রহমানের দুই ছেলের মধ্যে রাফসান ছোট।

স্থানীয়রা জানান, চেয়ারম্যানের স্ত্রী দিলজাহান দুপুরের খাবার খেয়ে ছেলেকে নিয়ে ঘুমিয়ে ছিল। এসময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র নিয়ে বাসায় ঢুকে মা ও ছেলেকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। প্রতিবেশীরা গুরুতর অহত অবস্থায় দুজনকে সদরপুর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসকরা ছেলে রাফসানকে মৃত ঘোষণা করেন এবং তার মাকে ফরিদপুর হাসপাতালে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী বলেন, দুর্বৃত্তরা কুপিয়ে জখম করায় ইউপি চেয়ারম্যানের ছেলে রাফসান ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় আতহ হয়েছে ইউপি চেয়ারম্যানের স্ত্রী দিলজাহান। তাকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে কী কারণে এই হত্যাকাণ্ড তা জানা যায়নি । পুলিশ বলছে, বিষয়টির তদন্ত চলছে।

মিজান বয়াতী ঢেউখালি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত চেয়ারম্যান ।

(ঢাকাটাইমস/১৮মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :