বরিশাল ও কুমিল্লায় মিলবে একেএস ফার্মেসির সেবা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মে ২০২২, ২১:০৪ | প্রকাশিত : ১৮ মে ২০২২, ২১:০৩

দেশের অন্যতম মডেল ফার্মেসি একেএস ফার্মেসির নতুন আউটলেট চালু হচ্ছে বরিশাল ও কুমিল্লা শহরে। বুধবার রাজধানীর গুলশানের একটি হোটেলে দুটি শহরে নতুন বিক্রয়কেন্দ্র খোলার ফ্রাঞ্চাইজি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এস কে ফার্মেসির পক্ষে পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শ্যামানজার শ্যামা খান এবং বরিশালের ব্যবসায়িক পার্টনার হিসেবে স্বাক্ষর করেন ব্যবসায়ী মো. মাহেদুর রহমান ও কুমিল্লার ব্যবসায়ী মো. ইউছুফ ভূঁইয়া।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশের মডেল ফার্মেসির শিল্পের অন্যতম পথিকৃৎ একেএস ফার্মেসি সব ধরনের ওষুধ ও প্রসাধনী নিয়ে উন্নত গ্রাহক সেবা নিশ্চিত করে আসছে। বর্তমানে বেশ কিছু আউটলেট নিয়ে এই রিটেইল ফার্মেসি চেইন টি ঢাকা, চট্টগ্রাম, টাঙ্গাইল ও রাজশাহীতে গ্রাহক সেবা দিচ্ছে।

গ্রাহক সেবার ব্যাপ্তিতে ঢাকা শহরের বিভিন্ন অংশে এবং চট্টগ্রাম, খুলনা, রংপুর, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ, সিলেট, ফরিদপুরসহ সারাদেশের বিভাগীয় প্রধান শহরে এ বছরই আরও ১০টি নিজস্ব আউটলেট ও ফ্রাঞ্চাইজি আউটলেট খোলার পরিকল্পনা নেওয়া হয়েছে। আজকের স্বাক্ষরিত চুক্তি অনুযায়ী বরিশাল ও কুমিল্লা শহরের প্রাণকেন্দ্রে খুব শিগগিরই এই আউটলেট দুটির কার্যক্রম শুরু হবে।

চুক্রি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন একেএস ফার্মেসির ফ্রাঞ্চাইজি প্রধান মো. জহিরুল ইসলাম, চিফ অপারেটিং অফিসার রোকেয়া সুলতানা, জেনারেল ম্যানেজার (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) সি এ এইচ এম এনায়েতুল্লাহ, ডেপুটি জেনারেল ম্যানেজার জুনায়েদ হোসাইনসহ অন্যান্যরা।

(ঢাকাটাইমস/১৮মে/কেআর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :