আবু সাঈদের ‘সুজন মাঝি’তে ফেরদৌস-নিপুণ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২২, ১৬:২৭

দুই বছর আগে এমন সাখাওয়াত হোসেন পরিচালিত ‘জয়নগরের জমিদার’ ছবিতে অভিনয়ের জন্য ‘সিনেমেকিং ইন্টারন্যাশনাল ফিল্ম ফেসটিভ্যাল ২০২ ‘-এ সেরা অভিনেতার পুরস্কার পেয়েছিলেন প্রযোজক ও অভিনেতা ও গীতিকার আবু সাঈদ খান। নারী বিদ্রোহের পটভূমির সেই ছবি নির্মিত হয়েছিল তারই মালিকানাধীন ‘সেমন্তী মিউজিক’-এর ব্যানারে।

নতুন খবর হলো, সেই সংস্থার ব্যানারে নির্মিত হতে যাচ্ছে আরেক ছবি। নাম ‘সুজন মাঝি’। এটি পরিচালনা করবেন কিংবদন্তি নির্মাতা ও চিত্রনাট্যকার দেলোয়ার জাহান ঝন্টু। যেখানে তুলে ধরা হবে আশির দশকের রোমান্টিক প্রেমের গল্প এবং প্রতিবাদী নারী নেতৃত্ব। ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

প্রযোজক আবু সাঈদ খান জানিয়েছেন, ‘আমারা আমাদের নতুন ছবি ‘সুজন মাঝি’র শুটিং ৩০ মে থেকে টানা করে শেষ করে দিব। আপনারা দোয়া করবেন, যেন কাজটি সুন্দর মতো শেষ করতে পারি। আমাদের এফডিসিতে নতুন নতুন প্রজোযক এসে যেন স্থান করে নিতে পারে, সেই দোয়াও করবেন।’

ছবিটি নিয়ে আবু সাঈদ খান বলেন, ‘আমার এই ছবিটি প্রেমের গল্পের। এখানে পরিচালক হিসেবে আছেন দেলোয়ার জাহান ঝন্টু। যে কিনা অনেক জ্ঞানী এবং গুণীজন। আমি আশা করি, এই সিনেমার প্রতি আমার যে প্রাত্যশা, সেটা বিফলে যাবে না।’

জানা গেছে, রোমান্টিক প্রেমের ‘সুজন মাঝি’ ছবিতে ফেরদৌস- নিপুণ ছাড়া আরও অভিনয় করবেন বিশিষ্ট নির্মাতা কাজী হায়াৎ ও খল অভিনেতা গাঙ্গুয়াসহ অনেকে । ছবিটির সবগুলো গান লিখেছেন প্রযোজক আবু সাঈদ খান।

(ঢাকাটাইমস/২৬ মে/এমআই/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :