ছয় গোলের ম্যাচে মোহামেডানের বিপক্ষে আবাহনীর জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২২, ১৮:৪১

বাংলাদেশের ফুটবলে আবাহনী-মোহামেডানের খেলায় মানেই টানটান উত্তেজনা। ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে এমনই এক ম্যাচ উপভোগ করল ফুটবলপ্রেমী দর্শকেরা। ছয় গোলের এই ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৪-২ গোল ব্যবধানে হারিয়েছে ঢাকা আবাহনী।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের এই ম্যাচের অষ্টম মিনিটেই মোহামেডানের জালে গোল পাঠান আবাহনী ব্রাজিলিয়ান তারকা ফুটবলার দেনিয়াল কলিন্দ্রেস। আর এর দুই মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করে দলকে ভালো অবস্থানে নিয়ে যান দোরি। আবাহনী এগিয়ে থাকে ২-০ গোলে।

এদিকে খেলায় ফিরতে ব্যস্ত হয়ে পড়া মোহামেডান স্পোর্টিং ক্লাব ম্যাচের ১৮তম মিনিটে নিজেদের প্রথম গোলের দেখা পায়। এ সময় দলীয় তারকা সোলেমানে দায়াবেতের করা গোলে ব্যবধান ২-১ করে পয়েন্ট টেবিলের ছয় নম্বরে থাকা দলটি।

প্রথমার্ধে হয় আরও তিনটি গোল। ম্যাচের প্রথমার্ধের ৪৩তম মিনিটে মোহামেদ ইমন মাহমুদের করা গোলে ৩-১ গোল ব্যবধানে এগিয়ে যায় আকাশি-নীল রংয়ের জার্সিধারীরা। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটের খেলায় শাহরিয়ার ইমনের করা গোলে ব্যবধান দাঁড়ায় ৩-২। কিন্তু এই ব্যবধান নিয়ে বিরতিতে যেতে যেন নারাজ ঢাকা আবাহনী। তাই প্রথমার্ধের একদম অন্তিম মুহূর্তে দোরির করা গোলে বিরতির আগে ব্যবধান হয় ৪-২।

দ্বিতীয়ার্ধের খেলায় গোলের জন্য মরিয়ে হয়ে উঠে মোহামেডান স্পোর্টিং ক্লাব। কিন্তু একের পর এক আক্রমণ করলেও পাচ্ছিলো কাঙ্ক্ষিত গোলের দেখা। আর পুরো শেষ সময় পর্যন্ত ম্যাচে আর কোনোই গোল হয়নি। ফলে ৪-২ গোল ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ঢাকা আবাহনী।

এ জয়ের পরও পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থানের কোনো নড়চড় হয়নি। ১৬ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে অবস্থান করছে আবাহনী লিমিটেড। সমান ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে রয়েছে মোহামেডান। এদিকে ১৬ ম্যাচে সর্বোচ্চ ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছেন বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস।

(ঢাকাটাইমস/২২জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :