হাসপাতালের ৮ তলার কার্নিশ থেকে পড়ে যাচ্ছে রোগী, আতঙ্কে লোকজন

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জুন ২০২২, ১৮:১৪ | প্রকাশিত : ২৫ জুন ২০২২, ১৮:০৪
ছবি- আনন্দবাজার অনলাইন

পরিবারের প্রিয় কোনো ব্যক্তি অসুস্থ হয়ে হাসপাতালের শয্যায়। তাদের দেখার জন্য আত্মীয়রা ভিজিটিং আওয়ারে ভিড় করছেন হাসপাতালে। কিন্তু হাসপাতালে গিয়ে যদি কেউ দেখে কোনো এক রোগী বিপজ্জনক অবস্থায় আট তলার জানালার কার্নিশে বসে পা দোলাচ্ছে তখন তাদের অবস্থা কতটুক আতঙ্কিত হতে পারে? এমনটাই ঘটেছে পশ্চিমবঙ্গের এক বেসরকারি হাসপাতালে।

আনন্দ বাজার অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, ওই হাসপাতালে সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত ভিজিটিং আওয়ার্স। সে সময় হাসপাতালের রোগীদের দেখতে ভিড় জমান আত্মীয়রা। এ সময় তারা দেখতে পান এক রোগী হাসপাতালের আট তলার জানলা বেয়ে কার্নিশে বসে পা দোলাচ্ছে। আর তাকে উদ্ধার করতে প্রাণপাত চেষ্টা চালাচ্ছে দমকল বাহিনী। এই দৃশ্য দেখতে ততক্ষণে হাসপাতালের নীচে ভিড় জমিয়েছে অসংখ্য মানুষ।

এই ঘটনার জেরে হাসপাতালের বাকি রোগীর পরিজনরাও আতঙ্কিত হয়ে পড়ে। নির্ধারিত সময়ে হাসপাতালের ফটকের সামনে ভিড়ও জমান তারা। তবে সে সময় ভেতরে ঢুকতে দেওয়া হয়নি তাদের। এতে ধাক্কাধাক্কি শুরু হয় ফটকের সামনে। এর মাঝে দেড় ঘণ্টা পর কার্নিশ থেকে হাত ফস্কে পড়েও যায় রোগীটি। এতে সবার মাঝে আতঙ্গ আরো বেড়ে যায়। রোগীর স্বজনদের ধাক্কাধাক্কিতে হাসপাতালের প্রধান ফটক সংলগ্ন একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

ঘটনার পর দুপুর দেড়টার দিকে রোগীদের পরিজনদের হাসপাতালের ভিতরে প্রবেশের অনুমতি দেওয়া হয়।

(ঢাকাটাইমস/২৫জুন/এসএটি)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :