‘মোজো হাম্বা ডাকো হাম্বা জেতো’ ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুলাই ২০২২, ১৪:২২

বিভিন্ন উৎসবে আনন্দে বিশেষ করে ঈদ উপলক্ষে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মোজো থাকে দেশের সবার চেয়ে একেবারেই আলাদা। মোজো’র ক্যাম্পেইন মানেই আনলিমিটেড ফান অ্যান্ড মাস্তি। মোজোর প্রতিটি ক্যাম্পেইনই হয় টক অব দ্যা কান্ট্রি। আসন্ন কোরবানির ঈদকে সামনে রেখে মোজো আয়োজন করতে যাচ্ছে সম্পূর্ণ নতুন ধরনের এক ক্যাম্পেইন ‘হাম্বা ডাকো হাম্বা জেতো’।

অনলাইন ও অফলাইন দুইভাবেই ক্যাম্পেইনটি পরিচালিত হবে। গরুর হাম্বা ডাকের সাথে হাম্বা ডেকে ১০০ শতাংশ ম্যাচ করতে পারলে বিজয়ীরা পাবে আকর্ষণীয় হাম্বা। এছাড়াও কাছাকাছি ম্যাচ করতে পারলে পাবে অসংখ্য পুরস্কার।

অনলাইনে অংশ নিতে mojohambadako.com - মাইক্রোসাইটটিতে ভিজিট করে নাম ও ফোন নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে গেমটি খেলতে হবে। অফলাইনে মোজোর অ্যাক্টিভেশন ভ্যান দেশের বিভিন্ন জেলা শহরে ঘুরে ঘুরে অ্যাক্টিভেশন পরিচালনা করবে, যেকেউ সেখানে অংশগ্রহণ করতে পারবে। অনলাইনে ও অফলাইনে প্রতিদিন ১টি করে হাম্বা ও আরও অসংখ্য পুরস্কার জেতার সুযোগ রয়েছে। ১ জুলাই ২০২২ থেকে শুরু হয়ে এই ক্যাম্পেইনটি চলবে ৭ জুলাই পর্যন্ত।

আকিজ ভোর গ্রুপের এমডি অ্যান্ড সিইও সৈয়দ আলমগীর বলেন, মোজোর প্রতিটি ক্যাম্পেইন হয় ভোক্তাদের কাছে অনেক আকর্ষণীয়! এটিও তার ব্যতিক্রম নয়। ঈদ-উল- আযহা উপলক্ষে ‘মোজো হাম্বা ডাকো হাম্বা জেতো’ ক্যাম্পেইনটি করতে পেরে আমরা খুবই আনন্দিত। অন্যান্য ক্যাম্পেইনগুলোর মতই এ ক্যাম্পেইনটি থেকেও আমরা উল্লেখযোগ্য সাড়া পাবো বলে আশা করছি।

প্রতিযোগিতার ফলাফল, বিজয়ী ঘোষণা এবং ক্যাম্পেইনের অন্যান্য কার্যক্রম সম্পর্কে জানতে চোখ রাখতে হবে f/mojomasti পেইজে।

(ঢাকাটাইমস/২জুলাই/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :