ফের বৃষ্টিতে খেলা বন্ধ, বাংলাদেশের ১০৫

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুলাই ২০২২, ০৩:৩৪ | প্রকাশিত : ০৩ জুলাই ২০২২, ০৩:১৬

ডোমিনিকার উইন্ডসর পার্কে অনুষ্ঠিত তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে আবারও বৃষ্টি বাগড়ায় বন্ধ রয়েছে খেলা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৮ উইকেটে ১০৫ রান তুলেছে বাংলাদেশ।

এখন ৫ রানে নাসুম আহমেদ ও ২ রানে শরিফুল ইসলাম অপরাজিত রয়েছেন।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচ হওয়া নিয়েই দেখা দিয়েছিলো সংশয়। বৃষ্টির কারণে ডোমিনিকার উইন্ডস পার্কের ম্যাচের টসও হয়েছে দেরি হয়। অতপর আবহাওয়া খেলার অনুকূলে আসলে মাঠে নামার সিদ্ধান্ত নেন দুই আম্পায়ার। তবে খেলাটি অনুষ্ঠিত হবে ১৬ ওভারে।

টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরান। ব্যাট হাতে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। আকিল হোসেনের করা বলে প্রথম ওভারেই ফেরেন ওপেনার মুনিম শাহরিয়ার। আউট হওয়ার আগে করেন মাত্র ২ রান। এদিকে আরেক ওপেনার এনামুল হক বিজয়ের ব্যাট থেকে আসে ১৬ রান। তৃতীয় উইকেটে ব্যাট করতে নামা লিটনের সংগ্রহ ৯ রান।

ওয়ান ডাউনে ব্যাট করতে নামা সাকিব আল হাসানের ব্যাট আশার আলোই দেখাচ্ছিলো। উইকেট পতনের মিছিলেও ছক্কা ও চারে মাতিয়ে রেখেছিলেন তিনি। কিন্তু ১৫ বলের বেশি খেলতে পারলেন না দেশসেরা এই অলরাউন্ডার। হেইডেন ওয়ালসের করা বলে কটবিহাইন্ড হওয়ার আগে দুটি করে চার-ছয়ের মারে ২৯ রান করেন সাকিব। আর রানের খাতায় খুলতে পারেননি আফিফ।

আসা-যাওয়ার মিছিলে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ ও শেখ মেহেদি হাসানও। আউট হওয়ার আগে মাহমুদউল্লাহ ৮ ও মেহেদি ১ রান করেন। এদিকে চাপে পড়া দলের হয়ে কিছু রান এনে দেন উইকটেকিপার ব্যাটার নুরুল হাসান সোহান। ১৬ বলে একটি চার ও দুটি ছয়ে ২৫ রান করেন তিনি।

(ঢাকাটাইমস/০৩জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :