‘এবার আমাদের জন্য নগ্ন হোন’, রণবীরকে কারা দিল এমন প্রস্তাব!

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২২, ১৯:৪৪

পেপার মেগাজিনের জন্য নগ্ন ফটোশুট করে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন বলিউড অভিনেতা রণবীর সিং। কেউ তার ছবি পছন্দ করেছেন, কেউ করেছেন সমালোচনা। তবে প্রশংসার চেয়ে বিতর্কই বেশি হয়েছে। সেই বিতর্কের রেশ না কাটতে ফের নগ্ন ফটোশুটের প্রস্তাব পেলেন দীপিকা পাড়ুকোনের স্বামী।

এবার নেহাতই শরীরি প্রদর্শন নয়, রয়েছে মহৎ উদ্দেশ্য। এবার পশুদের স্বার্থে অভিনেতাকে নগ্ন হওয়ার প্রস্তাব দিয়েছে ‘পিপল ফর এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যালস’ (PETA)। একটি চিঠির মাধ্যমে রণবীরের কাছে এই প্রস্তাব পাঠিয়েছে তারা। নিরামিষাশী হওয়ার প্রচার চালানোর প্রস্তাব দেওয়া হয়েছে তাকে।

প্রস্তাবে লেখা হয়েছে, ‘আশা রাখি, আপনি পেটা এবং পশুদের স্বার্থে শরীর থেকে আপনার পোশাক আরও একবার সরিয়ে ফেলতে পারবেন। এবার আমাদের জন্য নগ্ন হোন। বলতে পারবেন, ‘অল দ্যা অ্যানিম্যাল হ্যাভ সেম পার্টস-ট্রাই ভেগান।’ যা পশুদের জন্য সহানুভূতি গড়ে তুলতে সাহায্য করবে।’

চিঠিতে রণবীরকে লেখা হয়েছে, পেটার সদস্যদের তরফ থেকে আপনাকে শুভেচ্ছা। এটা এই দেশে সবচেয়ে বড় টিম যা পশুদের স্বার্থে লড়াই করে। বর্তমানে আমাদের সদস্য এবং সমর্থকের সংখ্যা ২ মিলিয়নেরও বেশি। পেপার ম্যাগাজির জন্য করা আপনার ফটোশ্যুট আমাদের নজরে এসেছে।

চিঠিতে হলিউড অভিনেত্রী পামেলা অ্যান্ডারসনের করা একই রকম ফটোশুটের ছবি উদাহরণ হিসাবে রণবীরকে পাঠানো হয়েছে। চিঠিতে শর্মা, জোয়াকিন ফিনিক্স, কার্তিক আরিয়ান এবং নাতালি পোর্টম্যানের মতো তারকাদের কথা বলা হয়েছে, যারা কিনা নিরামিষ খাওয়ার জন্য প্রচার চালান।

(ঢাকা টাইমস/০৫ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :