প্রেমের টানে অস্ট্রিয়ান যুবক দিনাজপুরে, অতঃপর বিয়ে

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
| আপডেট : ১১ আগস্ট ২০২২, ২০:২২ | প্রকাশিত : ১১ আগস্ট ২০২২, ২০:১৯

প্রেমের টানে হাজার মাইল পাড়ি দিয়ে দিনাজপুরে এসে বিয়ে করেছেন অস্ট্রিয়ান নাগরিক অ্যাড্রিয়ান বারিসো নিরা (৩৫) নামে এক যুবক।

জেলা শহরের চাইনিজ রেস্টুরেন্ট ‘ইয়াম্মী’তে মঙ্গলবার রাতে ধুমধামে বিয়ে করেন নুসরাত জাহান রুম্পা (২৫) নামে প্রেমিকাকে। খবর পেয়ে তাদের দেখতে মিডিয়া কর্মীসহ ভিড় করেন সাধারণ মানুষ।

অ্যাড্রিয়ান বারিসো নিরা এর আগে গত রবিবার বাংলাদেশে আসেন। পরদিন ঢাকা থেকে দিনাজপুরে পৌঁছেন তিনি।

নুসরাত জাহান রুম্পার দুলাভাই মনসুর জানান, ২০১৯ সালে অ্যাড্রিয়ানের সঙ্গে আমেরিকায় দেখা হয় দিনাজপুরের উপশহরের মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে নুসরাত জাহান রুম্পার। রূম্পা একটি এনজিওতে কর্মরত। সেই সুবাদে আমেরিকান যান তিনি। পরে ফেসবুকসহ নানান সামাজিকমাধ্যমে তাদের কথা হয়। ২০২০ সালে তারা বিয়ে করার জন্য সম্মত হলেও করোনায় সেটি পিছিয়ে যায়। এরই মধ্যে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক ক্যামেরাপার্সনের সাথে বিয়ের কথা চলে রুম্পার। কিন্তু সেই বিয়েও ভেঙে যায়। পরে অ্যাড্রিয়ান বাংলাদেশে এসে বিয়ে করেন তাকে।

ঢাকাটাইমসের দিনাজপুরের নিজস্ব প্রতিবেদক শাহ্ আলম শাহীর সাথে এ বিষয়ে রুম্পার কথা হয় দিনাজপুর পর্যটন মোটেলে। বিয়ের পর সেখানেই অবস্থান নেন নবদম্পতি। এসময় তিনি বলেন, মনের দিক দিয়ে অনেক ভালো মানুষ অ্যাড্রিয়ান। তার ব্যবহার খুবই ভালো। আমরা যেন সারাজীবন এভাবে একসঙ্গে থাকতে পারি, সেজন্য দোয়া করবেন। আমাকে তার দেশে নিয়ে যেতে চায় সে। এতে প্রায় ছয় মাসের মতো সময় লাগবে। এজন্যে আনুসাঙ্গিক কার্যক্রম চলছে।

অ্যাড্রিয়ান বলেন, ২০১৯ সালে তাকে এক ঝলক দেখেছিলাম। এরপর দীর্ঘ চার বছর ধরে তাকে সামাজিক যোগাযোগমাধ্যমে যেভাবে দেখেছি, তার চেয়েও সে অনেক ভালো। এদেশের প্রকৃতি ও মানুষ খুব ভালো। খাবার সুস্বাদু। স্ত্রীকে আমার দেশে নিয়ে যেতে চাই।

অ্যাড্রিয়ান বারিসো নিরা অস্ট্রিয়ার হিয়ানার বাসিন্দা। পেশায় তিনি একজন নির্মাণ প্রকৌশলী। তিনি মুসলিম বলেও জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১১আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :