বেগমগঞ্জে নিখোঁজের ছয় ঘণ্টা পর একজনের মৃতদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২২, ২০:১৮

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নে নিখোঁজের ৬ ঘণ্টা পর হাসান প্রকাশ বড় ভাই (৪০) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। প্রাথমিকভাবে জানা গেছে, নিহত হাসান তাল কুড়াতে গিয়ে খালের পানিতে পড়ে নিখোঁজ হন।

শনিবার দুপুর ১টার দিকে হাজীপুর ৭নং ওয়ার্ড কালা মিয়ার পোলের নিচ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত হাসান ওই গ্রামের মন্নান মেম্বারের বাড়ির আবদুস সোবহানের ছেলে। তিনি ৩ সন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফজর নামাজ পড়ে বাড়ি থেকে বের হন হাসান। পরে সকালের কোন একসময় বাড়ির সামনের তাল গাছের নিচে তাল কুড়াতে যান তিনি। তাল নিতে গিয়ে পা পিছলে খালের পানিতে পড়ে ডুবে যান তিনি। দুপুর ১টার দিকে হাসানের মৃতদেহ কালা মিয়ার পোলের নিচে স্থানীয় জেলেদের জালে আটকে থাকতে দেখেন পথচারীরা। খালে পানির প্রচণ্ড স্রোত থাকায় বিষয়টি চৌমুহনী ফায়ার সার্ভিসকে অবগত করলে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।

হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আজিম মির্জা বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের লোকজনের তথ্যমতে খালের পাড়ে তালের জন্য গিয়ে হাসান পানিতে পড়ে যায়। পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, মৃত ব্যক্তির পরিবারের লোকজন ঘটনাটি দুর্ঘটনা দাবি করে থানায় কোন অভিযোগ করেনি। তাই মৃতদেহ ময়নাতদন্ত ছাড়া তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :