নেইমারের জোড়া গোল, পিএসজির বড় জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ আগস্ট ২০২২, ১৮:৩৬ | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২২, ১৭:০৬

ফ্রেঞ্চ লিগ ওয়ানে শনিবার রাতের রাতে ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমারের জোড়া গোলে মঁপেলিয়ের বিপক্ষে ৫-২ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজি। নেইমারের দুই গোলের দিনে একটি করে গোলের দেখা পেয়েছেন এমবাপ্পে ও সানচেজ, অন্য গোলটি আত্মঘাতী। এদিকে একটি করে গোল করেছেন ওয়াজি খাজরি ও জিয়ানি এমবিয়ায়ি।

বড় জয়ের মাধ্যমে লিগে এবারের মৌসুমটা শুরু করে বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। দ্বিতীয় ম্যাচেও জয়ের লক্ষ্যেই খেলতে নামেন গালতিয়ারের শিষ্যরা।

নিজেদের মাঠে খেলতে নেমে বল দখল ও আক্রমণে আধিপত্য ধরে রাখে পিএসজি। কিন্তু গোছানো খেলার মাধ্যমে গোলের দেখা পেতে ৩৯তম মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় স্বাগতিকদের। এরপরও ম্যাচের প্রথম গোলটি ছিল আত্মঘাতী।

বিরতিতে যাওয়ার আগে আবারও হ্যান্ডবল করে পিএসজিকে পেনাল্টি উপহার দেয় মপলিয়ের। এবার কোনো ভুল করেননি নেইমার। সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৫১ মিনিটের সময় দলের তৃতীয় ও নিজের দ্বিতীয় গোলটিও করেন নেইমার।

ম্যাচের ৫৮তম মিনিটে ব্যবধান কমায় সফরকারীরা। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। কেননা ৬৯তম মিনিটে ব্যবধান ৪-১ করেন পিএসজির ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। আর ম্যাচের ৮৭তম মিনিটে রেনেতা সানচেজ গোল করলে জয় প্রায় নিশ্চিত হয়ে যায় বর্তমান চ্যাম্পিয়নদের। তবে যোগ করা সময়ে সফরকারীরা আরও একটি গোল করলে ৫-২ গোলে জয় নিশ্চিত হয় স্বাগতিকদের।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :