জাতীয় শোক দিবস উপলক্ষে ফ্রান্সে বঙ্গবন্ধু পরিষদের দোয়া মাহফিল

ইকবাল মোহাম্মদ জাফর, ফ্রান্স থেকে
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২২, ১৯:০৪

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ফ্রান্সে দোয়া মাহফিল হয়েছে। রাজধানী প্যারিসের স্থানীয় ওভারভিলিয়ে বাংলাদেশ কমিউনিটি জামে মসজিদে এ দোয়া মাহফিলের আয়োজন বঙ্গবন্ধু পরিষদ, ফ্রান্স।

এসময় বঙ্গবন্ধুর কর্মময় জীবনের ওপর বিশেষ আলোচনা ও ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট ঘাতকদের নির্মম বুলেটের আঘাতে শাহাদাত বরণকারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবসহ তার পরিবারের সকল সদস্য এবং অন্যান্য সকলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন বঙ্গবন্ধু পরিষদ ফ্রান্সের সভাপতি এ বি এম শাহজাহান, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, সহ-সভাপতি সাইফুল খান, মাসুদ হায়দার, আজম খান।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ কমিউনিটি ওভারভিলিয়ে জামে মসজিদের ইমাম।

অন্যন্যের মধ্যে সুনাম উদ্দিন খালিক, জামিরুল ইসলাম মিয়া, মিজান চৌধুরী মিন্টু, নজরুল ইসলাম চৌধুরী, সালেহ আহমেদ চৌধুরী, হাসান সিরাজ, শহীদ মিয়া, রাসু মিয়া, আলফু মিয়া, কামরুল ইসলাম, মনির হোসেন, মোহাম্মদ রিপন, ঢাকা টাইমসের ফ্রান্স প্রতিনিধি ইকবাল মোহাম্মদ জাফর, বাংলা টিভির ফ্রান্স প্রতিনিধি রাসেল আহমেদসহ ফ্রান্সের বাংলাদেশ কমিউনিটির রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ দোয়া মাহফিলে অংশ নেন।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :