বগুড়ায় প্রেমিকের মোটরসাইকেল ছিনতাই, প্রেমিকা গ্রেপ্তার

বগুড়া প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ আগস্ট ২০২২, ২৩:১৪

বগুড়ায় প্রেমের ফাঁদ পেতে প্রেমিকের মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে কথিত প্রেমিকা বৃষ্টি আখতার (২০) গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে দিনাজপুর জেলার বিরাপুর থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এর আগে পুলিশ রবিবার রাতে সদর উপেজলার তেলধাপ এলাকা থেকে বৃষ্টিকে গ্রেপ্তার করে। তিনি ওই গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী। ওই সময় প্রেমিকের ছিনতাই হওয়া মুঠোফোন উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, এই ঘটনায় মূল পরিকল্পনাকারী বৃষ্টির স্বামী সিরাজুল ইসলাম। তবে এখনও তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

পুলিশ জানায়, গ্রেপ্তার বৃষ্টি ঘটনায় তার ও স্বামী সিরাজুল ইসলামের জড়িত থাকার কথা স্বীকার করে সোমবার আদালতে জবানবন্দি দিয়েছেন।

জেলা পুলিশের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সদর উপজেলার দাড়িয়াল গ্রামের আব্দুল ওয়াহাব সম্প্রতি লটারিতে এ্যাপাচি মোটরসাইকেল পান। তিনি ও তার ছেলে ১৭ বছর বয়সী কিশোর রবিন মোটরসাইকেলটি ব্যবহার করেন।

এরপর থেকেই তাদের পাশের গ্রামের সিরাজুল ইসলাম সেতু মোটরসাইকেলটি ছিনতাই করার পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী তিনি তার স্ত্রী বৃষ্টিকে রবিনের মোবাইল নাম্বার সংগ্রহ করে দেন এবং প্রেমের সম্পর্ক গড়তে বলেন।

বৃষ্টি তার স্বামীর পরামর্শে রবিনের সঙ্গে মোবাইল ফোনে কথা বলা শুরু করেন ও একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

এরপর ৯ আগস্ট বৃষ্টি রবিনকে দেখা করার প্রস্তাব দিয়ে শিবগঞ্জ উপজেলার ভাসুবিহার নরপতির ধাপ এলাকায় নিয়ে আসেন। সেখানে তারা নির্জন স্থানে বসে গল্প শুরু করেন।

এই সুযোগে বৃষ্টি তার স্বামীকে মোবাইল ফোনে ম্যাসেজ দিয়ে তাদের অবস্থান জানিয়ে দেন৷ এরমাঝে বৃষ্টি তার প্রেমিক রবিনের সঙ্গে গল্প করার সময় আগে থেকেই নিয়ে আসা চেতনা নাশক মিশ্রিত কোমল পানীয় পান করায়। কিছুক্ষণের মধ্যে রবিন অসুস্থ বোধ করে।

ওই সময় বৃষ্টির স্বামী সিরাজুল তার এক সহযোগীকে নিয়ে সেখানে পৌঁছে নিরব এবং বৃষ্টিকে সেখানে বসে প্রেম করার অপরাধে চড় থাপ্পড় দিয়ে নিরবের মোটরসাইকেলসহ তুলে নিয়ে যায়। কিছুদুর গিয়ে ফাঁকা স্থানে নিরবকে তারা বেধড়ক মারপিট করে রাস্তায় ফেলে রেখে মোটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যান।

এই ঘটনায় ১৪ আগস্ট রবিনের মা রোজিনা আখতার শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। এরপরেই পুলিশ অভিযান শুরু করে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার জানান, গ্রেপ্তার বৃষ্টি আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন। এই ঘটনায় বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১৬আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :