‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার ক্ষতিপূরণ মেটাবেন আমির খান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২২, ১২:৩৭

দীর্ঘ চার বছর পর নিজের স্বপ্নের ছবি নিয়ে বড়পর্দায় হাজির হয়েছিলেন আমির খান। ‘ফরেস্ট গাম্প’ ছবির অফিসিয়াল হিন্দি রিমেক বানিয়েছেন অভিনেতা। ১৮০ কোটি টাকা খরচে তৈরি এই ছবি প্রথম সপ্তাহের শেষে বক্স অফিসে ৫০ কোটি টাকাও আয় করতে পারেনি।

আমির খানের কাছের এক বন্ধু সংবাদ মাধ্যমে জানিয়েছেন, ছবির ব্যর্থতায় ভেঙে পড়েছেন অভিনেতা। তিনি সিদ্ধান্ত নিয়েছেন, ডিস্ট্রিবিউটরদের ক্ষতিপূরণ দেবেন। তবে কত টাকা ক্ষতিপূরণ দেবেন, তা জানা যায়নি।

বয়কট ট্রেন্ডের মাঝেই মুক্তি পেয়েছিল আমির খানের এই ছবি। সবাইকে লাল সিংয়ের জার্নিতে সামিল হতেও আবেদন জানিয়েছিলেন তিনি। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ছবিটি।

‘লাল সিং চাড্ডা’ ছিল আমির খানের মনের কাছাকাছি এমন এক ছবি, যা তৈরি হতে ১৫ বছরেরও বেশি সময় লেগেছে। ১৫ বছর আগে চিত্রনাট্য তৈরি থাকলেও ছবিটি করার সাহস পাচ্ছিলেন না অভিনেতা। গত ৪ বছর টানা এই ছবি নিয়ে কাজ করছেন।

সুতরাং বক্স অফিসে এই ছবিটি যেভাবে ব্যর্থ হয়েছে, তাতে অভিনেতার মন ভেঙে যাওয়া স্বাভাবিক। গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে লাল সিং চাড্ডা। যে পরিমাণ ব্যবসার অনুমান করা হয়েছিল, বক্স অফিসে সেই জাদু তৈরি করতে ব্যর্থ হয়েছে ছবিটি।

প্রথম দিন এই ছবির মোট আয় ছিল ১২ কোটি টাকা, যা গত ১৩ বছরে আমির খানের যেকোনো চলচ্চিত্রের সবচেয়ে খারাপ ওপেনিং ছিল। এরপর বাকি দিনগুলোতে আয় শুধু কমেছেই, বাড়েনি। এখানে আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান।

(ঢাকা টাইমস/১৭ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :