প্যারিস-বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আনন্দ ভ্রমণ

ইকবাল মোহাম্মদ জাফর, ফ্রান্স থেকে
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪১

বিপুল উৎসাহ উদ্দীপনা এবং আনন্দঘন পরিবেশে প্যারিস-বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার প্রেসক্লাব নেতাদের সরব উপস্থিতিতে ফ্রান্সের অদূরে সমুদ্রকন্যা প্লাজো দো এতরেতেতে দিনব্যাপী এ আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়।

‘সবুজের সঙ্গে ফেনায়িত ঢেউ দূর বহুদূর/মেঘ শুধু মিলায়েছে হাত আর কিছু সুর’- এই স্লোগানে প্যারিসের গার দো লিস্ট থেকে সকাল আটটায় প্রেসক্লাব সদস্যরা যাত্রা শুরু করেন।

পাহাড় আর সমুদ্রের ঢেউয়ের যৌথ সম্মিলনে তালেতালে নেচে গেয়ে এবং বিভিন্ন ধরনের খেলাধুলায় মেতে উঠে সারা দিন উপভোগ করেন ফ্রান্সের সাংবাদিকদের পরিবারখ্যাত প্যারিস-বাংলা প্রেসক্লাব ফ্রান্সের গণমাধ্যম কর্মীরা। আনন্দ ভ্রমণ উপলক্ষে বিভিন্ন রকম খেলাধুলা, কুইজ প্রতিযোগিতা এবং মধ্যাহ্নভোজের আয়োজন করা হয় ।

পরে প্যারিস বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আহ্বায়ক এবং এনটিভির ফ্রান্স প্রতিনিধি আবুল কালাম মামুনের সভাপতিত্বে ও সদস্য সচিব রাসেল আহমদের পরিচালনায় পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃতীয় বাঙলা ডটকমের নির্বাহী সম্পাদক এনায়েত হোসেন সোহেল।

এ সময় বক্তব্য রাখেন প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক শাহ সোহেল, সদস্য মনির হোসেন, হাসান আহমদ, ইকবাল মোহাম্মদ জাফর, দেলোয়ার হোসাইন,সাদিক তাজিন, বাদল পাল, তাইজুল ইসলাম, এম আলী চৌধুরী, আফরোজ হোসেন লাভলু, তানভীর তালুকদার সস প্রমুখ ৷

পরে অথিতিরা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এফএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :