সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় হাফেজে কোরানসহ নিহত ২

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২২, ২২:৩৭

সিলেটে পৃথক সড়ক দুঘটনায় দুজনের প্রাণহানি হয়েছে। শনিবার রাতে দক্ষিণ সুরমার লালাবাজার ও শুক্রবার মধ্যরাতে কাজিরবাজার সেতুতে এ দুর্ঘটনা দুটি ঘটে। নিহতের একজন হলেন কোরানের হাফেজ আর অপরজন ফার্মেসি স্টাফ।

শনিবার রাত পৌনে ৮টার দিকে দক্ষিণ সুরমার লালাবাজার এলাকায় বাসচাপায় নিহত হন কোরআনের হাফেজ নুরুল আমিন রুবেল (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের বাসিন্দা।

এ তথ্য নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল হাসান তালুকদার। তিনি জানান, মোটরসাইকেলে তিনজন আরোহী ছিলেন। একটি বাস ওই মোটরসাইকেলকে চাপা দিলে তিন আরোহীই গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন। বাকির দুজনের অবস্থাও আশঙ্কাজনক।

এর আগে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে কাজিরবাজার ব্রিজের উপর মোটরসাইকেল ও সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে নির্মল সরকার (৩০) নামে একজন নিহত হন। তিনি হবিগঞ্জ জেলার মাধবপুর থানার দূর্গাপুর গ্রমের সুকলাল সরকারের ছেলে। নির্মল নগরের আম্বরখানায় একটি ফার্মেসিতে স্টাফ হিসেবে কাজ করতেন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী হেদায়েত উল্লাহ আমিন (২৯) মুমূর্ষু অবস্থায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :