চুয়াডাঙ্গায় দুই মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল যুবকের

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪:১৩

চুয়াডাঙ্গার দর্শনায় দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে রায়হান হোসেন (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে দর্শনা থানার ছয়ঘড়িয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এরপর দুপুর সাড়ে ১২টার দিকে আহতাবস্থায় রায়হান হোসেনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রায়হান হোসেন দামুড়হুদা উপজেলার জয়রামপুর কলোনীপাড়ার ফারুক হোসেনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন রায়হানের মামাতো ভাই হৃদয় (২২)। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে নিহত রায়হানের মামা হোসেন আলী বলেন, রায়হান ইলেকট্রিকের কাজ জানায় আমার নির্মাণাধীন বাড়িতে তাকে দিয়েই ওয়ারিং করাচ্ছিলাম। ইলেকট্রিকের কিছু সরঞ্জাম না থাকায় আমার ছেলে হৃদয়কে সাথে নিয়ে মোটরসাইকেলে দর্শনা বাজারে যাচ্ছিল। পথিমধ্যে ছয়ঘড়িয়া নামক স্থানে পৌঁছায়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে রায়হান ও হৃদয় আহত হয়। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগে নেয়া হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, রায়হান নামের এক যুবককে আহতাবস্থায় জরুরি বিভাগে নেয়া হয়। আমরা তাকে পরীক্ষা-নিরীক্ষা করে বুঝতে পারি তার মৃত্যু হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে বলেও তিনি জানান।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, রায়হানের মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের লাশ রাখা ঘরে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :