জীবনের আরও একটি বসন্ত পেরোলেন পাওলি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২২, ১৬:০৬

টলিউডের খুবই প্রতিভাবাণ একজন অভিনেত্রী পাওলি দাম। কাজ করেছেন বলিউডেও। তবে শুধু অভিনয়ই নয়, পড়াশোনাতেও তুখোড় ছিলেন পাওলি। কলকাতার রাজাবাজার সায়েন্স কলেজ থেকে রসায়নে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন তিনি। এটা হয়তো অনেকেরই অজানা।

মঙ্গলবার দুর্গাপূজার নবমী। এই নবমী একটু বেশিই স্পেশাল অভিনেত্রী পাওলি দামের কাছে। কারণ মঙ্গলবার তার জন্মদিন। সকাল থেকে নেটমাধ্যমে শুভেচ্ছায় ভাসছেন অভিনেত্রী। ৪২-এ পা দিলেন পাওলি।

খুব অল্প বয়স থেকে নাচ ভালোবাসেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি দক্ষ নৃত্যশিল্পীও তিনি। অভিনেত্রী হওয়ার কথা কখনোই ভাবেননি পাওলি। তবে সময় কিন্তু অন্য কথা বলেছে।

টেলিভিশনের ধারাবাহিক দিয়ে অভিনয় জীবন শুরু করেন পাওলি। ‘জীবন নিয়ে খেলা’, ‘তিথির অতিথি’সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ধারাবাহিকে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতাকে পাকাপোক্ত করে তুলেছেন তিনি।

টালিগঞ্জের প্রথম সারির নায়িকা পাওলি দাম। বলিউডেও পরিচিত মুখ। ‘হেট স্টোরি’তে অভিনয়ের জন্য নাকি ১০ কেজি ওজন কমিয়েছিলেন অভিনেত্রী। সেখানে পাওলির সাহসী অভিনয় নজর কেড়েছিল সকলের।

একজন বাঙালি অভিনেত্রী এতটা বোল্ড অবতারে হাজির হতে পারেন, তা অবাক করেছিল সবাইকে। বলিউড-টলিউডের পাশাপাশি বাংলাদেশের ছবিতেও কাজ করেছেন পাওলি। ২০১৭ সালে ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘সত্তা’ ছবিতে দেখা যায় তাকে।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :