ই-কমার্স সেলার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের মিটআপ সম্পন্ন

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ অক্টোবর ২০২২, ২০:৪২ | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২২, ২০:০৫

ধানমন্ডিতে ই-কমার্স সেলার অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশের মিটআপ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ধানমন্ডি ২৭ এ অবস্থিত নিয় চিয়ার্স রেস্টুরেন্টে দেড় শতাধিক সেলারদের নিয়ে এ আয়োজন অনুষ্ঠিত হয়। এই মিটআপে দেশের বিভিন্ন মার্কেটপ্লেসের সেলার ও মার্চেন্টরা অংশগ্রহণ করেন।

মিটআপে সেলাররা মার্কেটপ্লেসের সাথে ব্যবসা পরিচালনা করার চ্যালেঞ্জগুলো তুলে ধরেন এবং সমস্যা সমাধানে ঐক্যবদ্ধ হয়ে জোরাল ভূমিকা রাখার আশাবাদ ব্যক্ত করেন ।

ই-কমার্স সেলার অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ইসমাইল হুসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাহমুদুল হক মাসুদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যাচাই ডট কম এর সিনিয়র এক্সিকিউটিভ মো. দিদারুল হাসান, আই এক্সপ্রেসের সিইও মো. তাজুল ইসলাম, ধানমন্ডি থানা ছাত্রলীগের সেক্রেটারি রাজিবুল ইসলাম বাপ্পী, বিজিডি অনলাইন গ্রুপের পরিচালক লায়ন শফিকুল ইসলাম, বিটেক্স সিইও সাদ্দাম হোসাইন, পিএম ওয়ান সিইও সাইদুর রহমান, দেশিফাই সিইও ইয়াসির হাসান, কাট প্রাইস সিইও মো. রায়হান।

অনুষ্ঠানের মূল স্পন্সর যাচাই ডট কম এর সাথে সেলারদের ব্যবসা পরিচালনার সুযোগ ও সম্ভাবনা নিয়ে একটি প্রেজেন্টেশন দেওয়া হয় পাশাপাশি ডিজিটাল মার্কেটিং স্পেশালিস্ট ও স্টাইজেন ডট কমের পরিচালক মি. সদরুল ইসলাম ফেসবুক মার্কেটিং নিয়ে একটি চমৎকার সেশন পরিচালনা করেন।

সেক্রেটারি আবদুল্লাহ আল মামুন মিটআপ সফলভাবে অনুষ্ঠানে সহযোগিতা করায় উপস্থিত সেলার ও সকল স্পন্সরদের প্রতি কৃতজ্ঞতা জানান।

এই সেলার মিটআপের মূল স্পন্সর যাচাই ডট কম এবং সহযোগী স্পন্সর অধিকার টিভি, ইওএমএস ও দেশিফাই এবং অনুষ্ঠানে ফটোগ্রাফি সাপোর্ট দেন কেএমএ তাহের ফটোগ্রাফি।

(ঢাকাটাইমস/৫অক্টোবর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :