সিলেটে আ.লীগের প্রার্থী পরিবর্তন

সিলেট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২২, ২১:৪৫

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউপি নির্বাচনে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তন করা হয়েছে। ফলে নতুন প্রার্থী হিসেবে চেয়ারম্যান আব্দুছ সালাম দলীয় মনোনয়ন পেয়েছেন।

বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নাসির উদ্দিন খান।

তিনি বলেন- ‘ভুলবশত উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম নজুকে এ ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। পরবর্তীতে সংশোধন করে চেয়ারম্যান আব্দুছ সালামকে কেন্দ্র থেকে মনোনয়ন দেয়া হয়েছে। চেয়ারম্যান আব্দুছ সালামই আমাদের দলীয় প্রার্থী।’

জানা যায়- মঙ্গলবার রাতে আওয়ামী লীগের দপ্তর সেল থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম নজুকে পশ্চিম জাফলং ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ঘোষণা করা হয়। পরবর্তীতে জানা যায় নজু ওই ইউনিয়নের বাসিন্দা নয়। দলের হাইকমান্ড বিষয়টি জেনে প্রার্থী বদল করে নতুন প্রার্থী ঘোষণা দেয়। নতুন প্রার্থী হচ্ছেন এ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুছ সালাম।

তফসিল অনুযায়ী আগামীকাল বৃহস্পতিবার (৬ অক্টোবর) মনোনয়নপত্র জমাদানের শেষ দিন। মনোনয়ন যাচাই-বাছাই ১০ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ১৭ অক্টোবর, প্রতীক বরাদ্দ ১৮ অক্টোবর আর ২ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/৫অক্টোবর/ এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :