ময়নাতদন্তের রিপোর্টে চিকিৎসকের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০২২, ১৬:৪৭

জামালপুরে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যক্ষ ও ফরেনসিক বিভাগের প্রধান ডা. হারুন অর রশীদের বিরুদ্ধে ময়নাতদন্তের প্রতিবেদন পক্ষে দেয়ার জন্য ঘুষ নেয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী লাকী বেগম জোৎস্না।

অভিযোগে উল্লেখ করা হয়, আমার পিতার মৃত্যুতে আমি মামলা করি। ওই মামলায় ৮ জনকে আসামি করা হয়। মামলায় আমার বক্তব্য আমার পিতাকে শত্রুতাবশত আসামিরা হত্যা করে। আমি মামলা করার আগে আমার সৎ বোন মেলান্দহ থানায় একটি অপমৃত্যুর মামলা করেন। এমন পরিস্থিতিতে ময়নাতদন্তের প্রতিবেদনের উপর ভিত্তি করে মামলাটি পরবর্তী কার্যক্রম নির্ভর করবে। আমি ও আমার চাচাতো ভাইকে সাথে নিয়ে জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের প্রতিবেদনের খোঁজ-খবর নেয়ার জন্য গেলে ডা. হারুন অর রশীদ ময়নাতদন্তের প্রতিবেদন পক্ষে দেয়ার জন্য আমার নিকট এক লাখ টাকা দাবি করেন।

তিনি বলেন, ডা.হারুন অর রশীদের চাহিদা মত আমার চাচাতো ভাইয়ের উপস্থিতিতে ৮৩ হাজার টাকা দিই। অবশিষ্ট ১৭ হাজার টাকা দিতে পারিনি।

আমার মামলায় আসামিদের কাছ থেকে অধিক টাকা গ্রহণ করে তাদের চাহিদা মোতাবেক ময়নাতদন্তের রিপোর্ট দেন চিকিৎসক। ডা.হারুন অর রশীদ ধোকা দিয়ে আমার কাছ ৮৩ হাজার টাকা নেন।

অভিযোগকারী ওই নারী জেলার মেলান্দহ উপজেলার সাধুপুর এলাকার মৃত ছমির মোল্লার মেয়ে।

এ অভিযোগের বিষয়ে জানতে চাইলে ডা. হারুন অর রশীদ বলেন, সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক বানোয়াট ও মিথ্যা অভিযোগ। আমি এর সাথে কোনোভাবেই সম্পৃক্ত নই।

(ঢাকাটাইমস/০৭অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :