জাহেদীর কথায় ‘কাগজ’র টাইটেল গাইলেন কর্ণিয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২২, ১৫:৫৯

নির্মাতা জুলফিকার জাহেদীর পরিচালিত ‘কাগজ’ সিনেমার টাইলেট গানে কণ্ঠ দিলেন এ প্রজন্মের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। গানটি লিখেছেন নির্মাতা জাহেদী নিজেই। সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার অভিষেক ব্যানার্জী। সম্প্রতি গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

নতুন এ গান প্রসঙ্গে কর্ণিয়া বলেন, ‘একেবারেই নতুন ঢঙের একটি গান ‘কাগজ’। গানের কথাগুলো তাৎপর্যপূর্ণ। এ ধরনের গান আমার পছন্দ। গানটিতে আমাকে নতুনভাবে পাবেন দর্শক-শ্রোতারা। আশা করি, সবার ভালো লাগবে।’

নির্মাতা ও গীতিকার জুলফিকার জাহেদী বলেন, ‘কর্ণিয়া বহুমুখী গানের জন্য উপযুক্ত। আমার গানে তারই প্রমাণ পেয়েছি। কাগজের থিম সংটি খুবই কঠিন একটা রক গান। গানটি সবাই গাইতে পারবে না। তবে কর্ণিয়া কঠিন গানটি সহজে কণ্ঠে তুলেছেন। তার থেকে প্রত্যাশার চেয়ে বেশি পেয়েছি। সামনে আমি তাকে নিয়ে রোমান্টিক গানের কথা ভাবছি।’

থ্রিলার-অ্যাকশন-রোমান্টিকধর্মী গল্পের সিনেমা ‘কাগজ’। এটিতে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা আইরিন সুলতানা। আরও আছেন মাইমুনা মম, এলিনা শাম্মী, শহীদুজ্জামান সেলিম, শশী আফরোজা, মুন, আশরাফ কবির, ফারহান খান রিও ও যুবরাজ।

পরিচালনার পাশাপাশি এ সিনেমার গল্প, চিত্রনাট্য তৈরি এবং প্রযোজনা করছেন নির্মাতা জুলফিকার জায়েদী। এটির কাজ শেষ হয়েছে অনেক আগেই। সম্প্রতি সেন্সরে জমা পড়েছে। মুক্তির অনুমতি পেলেই শিগগিরই সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হবে বলে জানান নির্মাতা।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :