এলইডিপি প্রকল্পে পঞ্চগড়ে প্রশিক্ষণার্থীদের সনদপত্র বিতরণ ১৪ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১০ নভেম্বর ২০২২, ১৫:৩৪ | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২২, ১৫:২৭

সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধীনে লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রজেক্ট (এলইডিপি) প্রকল্প লট-১ এর আওতায় পঞ্চগড় ও ঠাকুরগাঁয়ের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হবে আগামী সোমবার (১৪ নভেম্বর)।

পঞ্চগড় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সনদপত্র বিতরণ অনুষ্ঠান হবে। এ দিন সনদপত্র প্রদানের পাশাপাশি চাকরি মেলা অনুষ্ঠিত হবে।

প্রকল্প সূত্রে জানা গেছে, প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন ব্যাচে সেরা প্রশিক্ষণার্থীদের ল্যাপটপ প্রদান করা হবে। ইতোমধ্যে তাদেরকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে।

এলইডিপি প্রকল্প লট-১ এর প্রজেক্ট কো-অর্ডিনেটর রাশেদুল ইসলাম ঢাকা টাইমসকে বলেন, আগামী ১৪ নভেম্বর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠানের মাধ্যমে প্রশিক্ষণার্থীদের সনদপত্র বিতরণ করা হবে। এছাড়া ৯টি ব্যাচের নির্বাচিত সেরা ৭ জনকে ল্যাপটপ দেওয়া হবে।

প্রসঙ্গত, লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের অধীনে প্রায় চার মাসের প্রশিক্ষণে মোট ২০০ ঘণ্টার ৫০টি ক্লাস করেন প্রশিক্ষণার্থীরা। এতে গ্রাফিক ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, ডিজিটাল মার্কেটিংয়ে প্রশিক্ষণ দেওয়া হয়। প্রশিক্ষণ শেষে অধিকাংশ প্রশিক্ষণার্থী বিশ্বের বিভিন্ন মার্কেটপ্লেস থেকে আয় করছেন।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :