অজিদের কাছে ওয়ানডেতে হারল টি-টোয়েন্টি বিশ্ব চ্যাম্পিয়নরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০২২, ১৮:৩৯

অ্যাডিলেডে অনুষ্ঠিত তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে স্বাগতিক অস্ট্রেলিয়ার কাছে ৬ উইকেটে হারল টি-টোয়েন্টির বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৮৭ রান তুলে ইংলিশরা। রান তাড়া করতে নেমে ১৯ বল ও ৬ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে অস্ট্রেলিয়া।

ম্যাচের শুরুতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ইংল্যান্ডের দলনেতা জস বাটলার। ব্যাট হাতে শুরুটা ভালো ছিল না ইংলিশদের। আর বিশোর্ধ স্কোর তুলতে পেরেছেন মাত্র তিনজন। এর মাঝে ৩৪ রান তুলেন ডেভিড উইলি এবং ২৯ রান তুলেন দলনেতা জস বাটলার।

এদিকে ব্যাট হাতে সেঞ্চুরির দেখা পেয়েছেন বাঁ-হাতি টপঅর্ডার ব্যাটার ডেভিড মালান। আউট হওয়ার আগে তুলে ১৩৪ রান। ১২৮ বলে খেলা তার এই ইনিংসটি ১২টি চার ও চারটি ছয়ে সাজানো।

রান তাড়া করতে নেমে অস্ট্রেলিয়ার শুরুটা হয় দারুণ। ফিফটি করেন দুই ওপেনার ডেভিড ওয়ার্নার-ট্রাভিস হেড। ৮৬ রানে ডেভিড ওয়ার্নার ও ৬৯ রানে আউট হন ট্রেভিস হেড। এরপর স্মিথ ৭৮ বলে ৮০ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। ১০টি চারের মারে তিনি এই রান করেন। তার সঙ্গে অপরাজিত ছিলেন ক্যামেরন গ্রিন। তার ব্যাট থেকে আসে ২৮ বলে ২০ রান।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :