সরকার মিথ্যুক ও ভাওতাবাজ: মান্না

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০২২, ২১:১১

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, আজকাল মানুষ বাজারে টাকা নিয়ে যায় ব্যাগ ভরে আর নিত্যপণ্য কিনে আনে অর্ধেক ব্যাগ। মাছ-মাংস খাওয়া অনেকটা ছেড়েই দিয়েছে। বর্তমান সরকার একটি মিথ্যুক ও ভাওতাবাজ সরকার।

শুক্রবার বিকালে নগরীর চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে গণতন্ত্র মঞ্চ আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। রাজনৈতিক সভা-সমাবেশে বাধা, হামলা-মামলা, দমন-পীড়ন, গুলি-হত্যা বন্ধ করার দাবিতে ৭টি দলের রাজনৈতিক জোট ‘গণতন্ত্র মঞ্চ’সমাবেশটির আয়োজন করে।

মাহমুদুর রহমান মান্না বলেন, এইযে ‘খেলা হবে’নিয়ে এতো কথা হলো, এই শব্দটা কিন্তু আমাদের রাজনীতিতে অনেক ব্যবহৃত হয়। এই খেলার কথা বলে ক্ষমতাসীনরা মনে করে, গায়ের জোর ছাড়া ক্ষমতায় থাকার আর কোন পথ নাই।

জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) নারায়ণগঞ্জ মহানগর কমিটির মোতালেব সভাপতি মাস্টারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান।

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি বলেন, এই দেশের মানুষ এক দফার সংগ্রাম করবে, এই সংগ্রাম কেউ ঠেকাতে পারবে না। এই আমরা সরকারের পদত্যাগ চাই, কোন রকমের ভুল ভ্রান্তি চলবে না। জনগণ যদি লক্ষ্য সম্পর্কে জানেন, তাহলে কারো শক্তি নাই অবৈধভাবে নির্বাচন করার।

এ সময় আরও উপস্থিত ছিলেন- গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খাঁন, নারায়ণগঞ্জ জেলা ওয়াকার্স পার্টির ভাপতি মাহমুদুল হোসেন, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) খলিলুর রহমান, গণসংহতি আন্দোলনের নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক তরিকুল সুজন।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :