ভিভোর ভি২৫ সিরিজ নিয়ে তরুণদের উচ্ছ্বাস

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ নভেম্বর ২০২২, ১৪:২৪ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২২, ১৪:১৭

ভিভোর ভি২৫ সিরিজের দুইটি স্মার্টফোন ভি২৫ ও ভি২৫ই স্মার্টফোন বাংলাদেশে ব্যাপক সাড়া পেয়েছে। দুর্দান্ত লুক, কালার ভ্যারিয়েশন, নান্দনিক ডিজাইন, অসাধারণ ক্যামেরার কারণে গেজেট প্রেমীদের পছন্দের শীর্ষে এখন ভিভো ভি২৫ সিরিজ।

ভি২৫ ফাইভজি ও ভি২৫ ই এর বিশেষত্ব হলো এর ডিজাইনের নান্দনিকতা। ওই দুই স্মার্টফোন ওজনে হালকা হওয়ার খুব সহজে বহন করা যায় পাওয়া যায়।

ভি সিরিজের দুইটি স্মার্টফোনের ডিসপ্লে ৬.৪৪ ইঞ্চির আর ব্যবহার করা হয়েছে অ্যামোলেড ডিসপ্লে। পাশাপাশি স্মার্টফোনের ফ্ল্যাট ফ্রেম ডিজাইটিতে ব্যবহার করা হয়েছে দুই স্তর বিশিষ্ট ফ্লোলারাইট এজি গ্লাস যা নান্দনিকতার ছোঁয়া দেয়। ভি২৫ সিরিজের বিশেষত্ব হলো এর কালার চেঞ্জিং গ্লাস যা সূর্যের আলোতে এক সেকেন্ডের মধ্যে কালার চেঞ্জ করে ফেলে আর এর স্থায়িত্ব হয় ৩ মিনিট।

ভি২৫ সিরিজের ভি২৫ ফাইভজি স্মার্টফোনটি ভিভোর অথোরাইজড স্টোর বা ভিভো ই স্টোরে পাওয়া যাচ্ছে অ্যাকুয়ামেরিন ব্লু ও সানরাইজ গোল্ড রঙে। আর ভি২৫ই পাওয়া যাচ্ছে সানরাইজ গোল্ড ও ডায়মন্ড ব্ল্যাক রঙে। অসাধারণ সব কালার স্মার্টফোন দুটোতে এক প্রিমিয়াম লুক এনে দেয়।

ভি২৫ সিরিজে রয়েছে অসাধারণ ক্যামেরা সক্ষমতা এবং মনোরম ছবি তোলার প্রযুক্তি। ভি২৫ ফাইভজি মডেলটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ওআইএস আল্ট্রা-সেন্সিং রিয়ার ক্যামেরা যা কম আলোতেও আল্ট্রা-এইচডি ছবি ও ভিডিও ক্যাপচার করতে পারে।

ভি২৫ ফাইভজি মডেলটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল এএফ এইচডি পোরট্রেট ফ্রন্ট ক্যামেরা যা দেয় স্বচ্ছ ও আকর্ষণীয় ছবির নিশ্চয়তা দেয়। উভয় ডিভাইসের ফ্রন্ট ক্যামেরায় রয়েছে অত্যাধুনিক ন্যাচারাল পোরট্রেট ফিচার যা দেয় অনন্য সেলফির নিশ্চয়তা।

এতে রয়েছে ফেস বিউটিফিকেশন অপশন যা সেলফির ব্যাকগ্রাউন্ড, স্পষ্টতা ও প্রাণবন্ত ভাব ফুটিয়ে তুলতে পারে। দারুণ ছবির পাশাপাশি হাই রেজুলেশনের ভিডিও করা সম্ভব ভি২৫ সিরিজ দিয়ে।

নিরবিচ্ছিন্ন সেবা নিশ্চিত করতে ভি২৫ সিরিজে ব্যবহার করা হয়েছে ৪ হাজার ৫শ’ অ্যাম্পিয়ার ব্যাটারি সাথে রয়েছে ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জার।

আপনার হাতের কাছে ভিভোর যেকোন অথরাইজড স্টোর বা ই স্টোর থেকে ভিভো ভি২৫ সিরিজের দুইটি ফোন পেয়ে যাবেন। বাংলাদেশের বাজারে ভি২৫ ফাইভজি’র মূল্য ৪৭ হাজার ৯৯৯ টাকা এবং ভি২৫ই স্মার্টফোনের মূল্য ৩১ হাজার ৯৯৯ টাকা।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রয়োজন স্মার্ট মানুষ: টেলিযোগাযোগ মন্ত্রী

ফিলিপাইন সরকারের ই-গভর্নেন্স প্রকল্পে কারিগরি সহযোগিতায় দেশীয় আইটি প্রতিষ্ঠান

প্রস্তর যুগের পর প্রথমবারের মতো রাতের আকাশে দেখা যাবে সবুজ ধূমকেতু

বাংলালিংক নিয়ে এলো ফ্রি ডেটাসহ শক্তিশালী পোর্টেবল ‘মাইফাই রাউটার’

‘তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়ন করলে চাকরির পিছে ঘুরতে হবে না’

ক্রিয়েটরদের নিয়ে বাংলাদেশে টিকটকের ডিজিটাল সেফটি ইভেন্ট অনুষ্ঠিত

তথ্য সুরক্ষায় বিদেশি সফটওয়্যার নির্ভরতা কমানোর তাগিদ

শুরু হচ্ছে উইজার্ড শোবিজের ঢাকা মোটর ফেস্ট

দুর্দান্ত ফিচারে হাতের নাগালে ইনফিনিক্স নোট১২ প্রো

তথ্য সুরক্ষা সপ্তাহ শুরু রবিবার: ভোক্তার তথ্য সুরক্ষায় ব্যবসায়ীদের শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান

এই বিভাগের সব খবর

শিরোনাম :