অরিজিতের কণ্ঠে পাকিস্তানি গান ঝড়ের গতিতে ভাইরাল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২২, ১৬:২৭

কোক স্টুডিওর জনপ্রিয় গান ‘পাসুরি’ ভেঙে ফেলেছে সীমান্ত। পাকিস্তানের এই গান ঝড়ের গতিতে জনপ্রিয়তা পেয়েছে ভারতে। সোশ্যাল মিডিয়ায় গত কয়েকমাস ধরে এই গান তুমুল জনপ্রিয়। আলি শেঠি ও সাই গিলের গাওয়া এই গান মুক্তি পেয়েছিল চলতি বছরের শুরুতে। এখনো সেটি প্লে লিস্টে জনপ্রিয়তার শীর্ষে।

ফের সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়েছে পাকিস্তানের ‘পাসুরিৎ। সৌজন্যে ভারতের বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। সম্প্রতি মুম্বাইয়ের কনসার্টে ‘পাসুরি’ গানটি গেয়ে শোনান অরিজিৎ সিং। সেই ভিডিওই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আয়ুষ্মান সিনহা নামে এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অরিজিতের কনসার্টের একটি অংশ। সেখানেই অরিজিৎ গাইছেন ‘পাসুরি’। একেবারে নিজস্ব স্টাইলে গানটি গেয়েছেন তিনি। অরিজিতের কণ্ঠে এই গান হয়ে উঠেছে নেশার মতো। কনসার্টেও দেখা গেল একই চিত্র।

এ সময় অরিজিতের সঙ্গে কণ্ঠ মেলাতে শোনা যায় উপস্থিত শ্রোতাদেরও। মুম্বাইয়ের কনসার্টে শুধু নিজের গানই নয়, যে যে গান অরিজিৎ পছ্ন্দ করেন সেই সব গানই গেয়েছেন। তার মধ্যেই একটি ছিল ‘পাসুরি’।

ভিডিওটি ইতোমধ্যেই দেখে ফেলেছেন চার লাখের বেশি নেটিজেন। কমেন্ট বক্স ভরে উঠেছে। এক নেটিজেন লিখেছেন, ‘এটি একেবারেই ঐশ্বরিক’। অন্য এক নেটিজেন লেখেন, ‘ইন্টারনেটে এটাই আজকের সেরা প্রাপ্তি’। আরেক নেটিজেন লেখেন, ‘অরিজিৎ সিং নামটাই যথেষ্ট। উনি একজন লিভিং লেজেন্ড।’

অরিজিতের এক ফ্যান লেখেন, ‘আমি ওই কনসার্টে ছিলাম, আমি কেঁদে ফেলেছি’, অন্য একজনের বক্তব্য, ‘অন্য লেভেল। একেবারে পারফেক্ট কভার। অরিজিৎ সত্যিই রাজা।’ এমনও হাজারো মন্তব্যে ভরে উঠেছে কমেন্ট বক্স।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :