বগুড়ায় গুদাম থেকে ১১৩০ বস্তা সরকারি চাল উদ্ধার

বগুড়ায় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২২, ২২:৫৯

বগুড়ার সারিয়াকান্দিতে একটি গুদাম থেকে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১ হাজার ১৩০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। গোয়েন্দা তথ্যেরভিত্তিতে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাঈম গুদামে অভিযান চালিয়ে চালগুলো উদ্ধার করেন এবং ওই গুদাম সিলগালা করে দেয়া হয়। সেই সাথে ৫০ হাজার টাকার জরিমানা করা হয়।

বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাত সোয়া আটটা পর্যন্ত উপজেলার কালিতলা বাগবেড় এলাকায় অভিযান চালানো হয়।

আদালতে প্রসিকিউশনের দায়িত্বে ছিলেন কৃষি বিপণন অধিপ্তরের বাজার পরিদর্শক আবু তাহের। এছাড়া অভিযানে উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মো. আতিকুর রহমান ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, স্থানীয় যুবলীগ নেতা শাহাদত হোসেন এবং শাহিন আলম দুই ভাই মিলে চালের ব্যবসা করেন। শাহাদৎ নিজের বাসভবনের নিচ তলায় চালের গুদামে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচি চাল মজুত করে রেখেছিলেন। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত চালায় জেলা প্রশাসন।

অভিযানে গুদাম থেকে প্রতিটি ৩০ কেজির ১ হাজার ১৩০ বস্তা চাল উদ্ধার করা হয়। এসময় গুদামে শাহাদৎ হোসেনের ভাই শাহীন আলম উপস্থিত ছিলেন। তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে চালের গুদাম সিলগালা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাঈম বলেন, গোয়েন্দা তথ্যেরভিত্তিতে সেখানে অভিযান চালানো করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :