গাজীপুরে আ.লীগের অফিসে ককটেল বিস্ফোরণ মামলায় উপজেলা বিএনপি নেতা গ্রেপ্তার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২২, ২১:৫৫
গাজীপুরের কালিয়াকৈরে সরকার বিরোধী বিক্ষোভ মিছিল থেকে আওয়ামী লীগের অফিসে ককটেল নিক্ষেপ ও বিস্ফোরণের মামলায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুহাম্মদ হেলাল উদ্দিনকে (৬২) গ্রেপ্তার করা হয়েছে।
বুধবার গভীর রাতে উপজেলার সাহেব বাজার এলাকায় তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।
এর আগে ওই মামলার আসামু ও কালিয়াকৈর পৌরসভার কাউন্সিলর মো. সারোয়ার হোসেন আকুলকে গ্রেপ্তার করা হয়।
মামলা সূত্রে জানা যায়, গত ২৮ নভেম্বর সোমবার রাত সাড়ে নয়টার দিকে কালিয়াকৈর পৌরসভার কালামপুর এলাকা থেকে বিএনপির একটি বিক্ষোভ মিছিল চন্দ্রা এলাকায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসে জমায়েত হয়। এসময় বিক্ষোভ মিছিল থেকে আওয়ামী লীগের কার্যালয়ের দিকে ইটপাটকেল ও পরপর কয়েকটি ককটেল নিক্ষেপ করা হয়।
খবর পেয়ে কালিয়াকৈর থানার টহল পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে এবং ঘটনাস্থল থেকে বিস্ফোরিত ককটেলের অংশ ও কয়েকটি অবিস্ফরিত ককটেল উদ্ধার করে।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের কেয়ারটেকার মো. আব্দুল মান্নান শেখ বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযুক্ত এক নম্বর আসামি উপজেলা বিএনপির সভাপতি মুহাম্মদ হেলাল উদ্দিন ও পৌরসভার কাউন্সিলর বিএনপি নেতা মো. সারোয়ার হোসেন আকুলকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :