চট্টগ্রামের পলোগ্রাউন্ডের জনসভা অতীত রেকর্ড ভাঙবে, আশা আ. লীগের

চট্টগ্রাম ব্যুরো
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২২, ২১:২০

অতীতে চট্টগ্রামের সব জনসভার রেকর্ড ছাপিয়ে পলোগ্রাউন্ডের জনসভা ইতিহাস সৃষ্টি করবে বলে মনে করছেন আওয়ামী লীগ নেতারা।

শুক্রবার নগরের জামালখানে চট্টগ্রাম সিনিয়র ক্লাবে জনসভা সফল করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর, উত্তর-দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানান আওয়ামী লীগ নেতারা।

এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, এখনই হিসেবটা না বলি। এই হিসেব আপনারা (সাংবাদিক) করবেন। জনসভার পর আপনাদের মুখ থেকে শোনার অপেক্ষায় আছি। তবে চট্টগ্রামে অতীতে অনেক জনসভার ইতিহাস রয়েছে। ৪ ডিসেম্বরের জনসভা অতীতের রেকর্ড ছাপিয়ে ইতিহাস সৃষ্টি করবে।

কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টলাবাসীর জন্য অনেক করেছেন। তিনি ক্ষমতায় আসার পর চট্টগ্রামে একের পর এক মেগাপ্রকল্প বাস্তবায়ন হচ্ছে। বাংলাদেশে সব ইপিজেড মিলিয়ে জায়গার পরিমান প্রায় সাড়ে ৩ হাজার একর। আর মীরসরাইয়ে যে বঙ্গবন্ধু শিল্পনগর হচ্ছে তার পরিমাণ প্রায় ৩০ হাজার একর।

চট্টগ্রামে আরও মেগাপ্রকল্প বাস্তবায়নের চিন্তা সরকারের আছে। সুতরাং আমি আশা করি, চট্টগ্রামবাসী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে একটি ঐতিহাসিক জনসভা জাতিকে উপহার দেবে। শুধু পলোগ্রাউন্ড নয়, আশপাশের কয়েক কিলোমিটার এলাকা লোকে লোকারণ্য হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর জনসভা শুধুমাত্র পলোগ্রাউন্ড নয়; এর আশে পাশের কয়েক কিলোমিটার জায়গাজুড়ে লোকে লোকারণ্য হবে। চট্টগ্রামবাসি শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে জনসভাকে একটি ঐতিহাসিক জনসভায় রূপান্তরিত করে জাতিকে উপহার দিবে।

আগামী ৪ ডিসেম্বও পলোগাউন্ডের সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ১২ অক্টোবর একই মাঠে বিভাগীয় সমাবেশ করে বিএনপি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলার সভাপতি সাংসদ মোছলেম উদ্দিন আহমেদ, কেন্দ্রীয় উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, নগর কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, উত্তর জেলার সভাপতি এম এ সালাম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :