মুজিবনগরে জামায়াতের ৮ নারী সদস্য আটক

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২২, ২০:৩৮

মেহেরপুর মুজিবনগর উপজেলার গোপালনগর গ্রাম থেকে মহিলা জামায়াতের ৮ সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ওই গ্রামের মোশারফ মাস্টারের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- গোপালনগর গ্রামের মোশাররফ হোসেনের স্ত্রী রকেয়া খাতুন, শিবপুর গ্রামের গাজীপাড়ার হুমায়ন কবিরের স্ত্রী শম্পা খাতুন, মোনাখালীর গ্রামের উত্তরপাড়ার ইজদানের স্ত্রী ফাতেমা খাতুন, মোনাখালী বাজারপাড়ার নয়ন মিয়ার স্ত্রী হানিফা আক্তার বিউটি, শিবপুর মসজিদপাড়ার চাঁদ আলীর স্ত্রী হাফিজা খাতুন, রামনগর মধ্যপাড়ার দুরুদ আলীর স্ত্রী রেজমিনা খাতুন, শিবপুর গলাকাটাপাড়ার নজরুল ইসলাম মালীতার স্ত্রী সালেহার খাতুন এবং বিশ্বনাথপুর গ্রামের বড় মসজিদপাড়ার আনোয়ার হোসেনের স্ত্রী সুমাইয়া জান্নাতি।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কমকতা (ওসি) মেহেদি রাসেল জানান, গোপালনগর গ্রামের মোশারফ মাস্টারের বাড়িতে মহিলা জামায়াতের বৈঠক চলছে। এমন সংবাদে সেখানে অভিযানে যায় পুলিশ। বৈঠক চলার সময়ে ওই ৮ নারী সদস্যকে আটক করা হয়। এ সময় সেখান থেকে প্রচুর ইসলামি বই উদ্ধার করা হয়। আটকদের নেওয়া হয় মুজিবনগর থানায়। বিকালে তাদের নামে বিশেষ আইনে নাশকতার মামলা দেওয়া হয়। সন্ধ্যায় তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :