দেড়শ রানের লক্ষ্যে লড়ছে মাশরাফির সিলেট

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৩, ১৫:৫১

মিরপুর বিপিএলের দিনের প্রথম ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করেছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফলে ১৫০ রানের লক্ষ্যে এখন ব্যাট করতে মাশরাফি বিন মুর্তজার সিলেট স্ট্রাইকার্স।

ম্যাচের শুরুতে টস জিতে কুমিল্লাকে ব্যাট করার আমন্ত্রণ জানান সিলেটের দলনেতা মাশরাফি বিন মর্তুজা। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি কুমিল্লার। ৪৬ রানেই হারায় ৩ উইকেট। লিটন দাস ৮ রানে, সৈকত আলি ২০ রান ও অধিনায়ক ইমরুল কায়েস ২ রানে সাজঘরের পথ ধরেন।

এরপর ডেভিড মালান ও জাকের আলির ব্যাটে চাপ সামলে এগোতে থাকে দল। এ সময় দুজন মিলে গড়েন ৫৪ রানের জুটি। তাতেই ভালো সংগ্রহের দিকে এগোতে থাকে ভিক্টোরিয়ান্সরা। ৩৭ রানে থিসারা পেরেরার বলে থামেন মালান। পরে মোসাদ্দেক হোসেন ৫ রানে ও মোহাম্মদ নবি ৮ আউট হন।

এদিকে শেষ পর্যন্ত খেলে যান জাকের আলি। ফিফটি পূরণের পর অপরাজিত থাকেন ৫৭ রানে। ৪৩ বলে খেলা তার এই ইনিংসটি ২ চার ও ৩ ছক্কায় সাজানো।

সিলেটের পক্ষে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন মোহাম্মদ আমির ও থিসারা পেরেরা। এছাড়া একটি করে উইকেটের দেখা পেয়েছেন মাশরাফি বিন মর্তুজা ও ইমাদ ওয়াসিম।

(ঢাকাটাইমস/০৯জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :