ব্রাহ্মণবাড়িয়ায় বিচারক লাঞ্ছিতের ঘটনায় সুনামগঞ্জ প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২৩, ১৯:৫৪

সুনামগঞ্জ জেলায় কর্মরত বিচার বিভাগীয় কর্মকর্তাদের আলোচনা সভা ও ৭ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ায় জেলা ও দায়রা জজ আদালতে আইনজীবী কর্তৃক বিচার কাজে বাধা ও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাক্ষ্মণবাড়িয়ার বিচারক মোহাম্মদ ফারুকের এজলাস চলার সময়ে অনাকাঙ্ক্ষিতভাবে আইনজীবী কর্তৃক অশ্রাব্য ও মানহানিকর ভাষা প্রয়োগ, অসৌজন্যমূলক আচরণ, আদালত অবমাননা, বিশৃঙ্খলা সৃষ্টি ও লাঞ্ছনার ঘটনায় এ সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ভবনে সিনিয়র জেলা ও দায়রা জজ বেগম জাকিয়া পারভীনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ১২ জানুয়ারি পর্যন্ত কালো ব্যাজ ধারণসহ ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে প্রধান বিচারপতি, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়, রেজিস্ট্রার জেনারেল, বাংলাদেশ সুপ্রিম কোর্ট, বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন, বার কাউন্সিল বরাবরে অনুলিপি প্রেরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- নারী ও শিশু নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) জাকির হোসেন, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রোকন উদ্দিন কবিরসহ জেলা জজ আদালত ও চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সকল বিচারকবৃন্দ।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :