মাদারীপুরে যুবককে কুপিয়ে জখম: কাউন্সিলরসহ ৯ জনের নামে থানায় অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২৩, ১৬:৩৭

পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে মো. সাহেদ হোসেন (৩২) নামে এক যুবককে কুপিয়ে জখম করে ফেলে রাখার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ওই যুবককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে এই ঘটনায় বুধবার দুপুরে এক কাউন্সিলরসহ নয় জনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে আহত ওই যুবক।

ভুক্তভোগী পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, পৌর এলাকার চরফতে বাহাদুর গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে মো. সাহেদ হোসেনের সঙ্গে ৩নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেনের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। এর জের ধরে মঙ্গলবার দিবাগত রাতে সাহেদ হোসেনকে একই গ্রামের মাহাবুল টেডনের বাড়ির সামনে বসে পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন ও আবু বক্কর সরদারসহ বেশ কয়েকজন মিলে দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে ফেলে রাখে। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আহত সাহেদ হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদিকে এই ঘটনায় পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন ও আবু বক্কর সরদারসহ নয় জনকে আসামি করে আহত সাহেদ হোসেন বাদী হয়ে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত সাহেদ হোসেন বলেন, ‘কাউন্সিলর মো. আনোয়ার হোসেন ও আবু বক্কর সরদারসহ বেশ কয়েকজন মিলে হত্যার উদ্দেশে আমার ওপর হামলা চালিয়েছে। তাই আমি তাদের নামে থানায় মামলা করবো।’

অভিযুক্ত কাউন্সিলর আনোয়ার হোসেন বলেন, ‘কিছুদিন পূর্বে আমার ছেলের ওপর বিএনপির লোকজন নিয়ে হামলা চালিয়েছিল সাহেদ। তবে তাকে কে আঘাত করেছে, আমি তা জানি না।’

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :