নোয়াখালীতে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২৩, ১৬:২৫

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বারোগাও ইউনিয়ন থেকে মো. হানিফ (৬০) নামে এক বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে হোসেন পুর গ্রামের একটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মোহাম্মদ হানিফ সোনাইমুড়ী পৌর এলাকার নাওতলা গ্রামের আব্দুস সুবহানের ছেলে। তিনি পেশায় অটোরিকশা চালক ছিলেন। স্থানীয়দের তথ্যমতে তিনি গত এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২১ জানুয়ারি নিজের অটোরিকশা নিয়ে বের হওয়ার পর থেকে আর বাড়ি ফিরে আসেননি হানিফ। শুক্রবার দুপুরে স্থানীয় লোকজন হোসেন পুর খালের পাশ দিয়ে যাওয়ার সময় পচা গন্ধ অনুভব করে খালের কচুরি পেনা সরিয়ে এক ব্যক্তির ভাসমান মরদেহ দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। তবে ঘটনাস্থল বা তার আশপাশে নিহতের অটোরিকশার কোন সন্ধান পাওয়া যায় নি।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহৃ নেই। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। নিহতের পরিবারের সাথে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে গত ৪-৫ দিন আগে তার মৃত্যু হয়েছে। মরদেহ প্রায় পচে গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :