উড়ন্ত বিমানে অর্ধনগ্ন হয়ে নারী বিমানযাত্রীর হাঁটাহাঁটি! কর্মীদের ঘুষি-থুতু

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ৩১ জানুয়ারি ২০২৩, ১০:৫১ | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০২৩, ১০:৩৯

ঝামেলা পাকানোর অভিযোগ উঠল আবুধাবি-মুম্বাই বিমানের এক নারীযাত্রীর বিরুদ্ধে। অভিযোগ, ইকোনমি ক্লাসের টিকিট থাকা সত্ত্বেও তিনি বিজনেস ক্লাসে বসার জন্য জোরাজুরি করতে থাকেন। বিমানকর্মীরা বাধা দিলে তাদের সঙ্গে দুর্ব্যবহার করেন। থুতু দেন। ঘুষি মারেন। শুধু তাই নয়, পোশাক খুলে অর্ধনগ্ন হয়ে হাঁটতে শুরু করেন!

সোমবার এই ঘটনা ঘটে। ইতালির নাগরিক ওই নারীকে ইতোমধ্যে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। তার বয়স ৪৫।

পুলিশ জানিয়েছে, সোমবার ভোরের দিকে মুম্বাইয়ের মহারাজা ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ভিস্তারার ইউকে ২৫৬ (আবুধাবি-মুম্বাই রুটের) বিমানটি। প্রাথমিকভাবে ওই নারীকে পাকড়াও করে রাখেন ভিস্তারার নিরাপত্তাকর্মীরা। তারপর বিমানের কর্মীদের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে সাহার থানা পুলিশ।

বিমানে ঠিক কী ঘটনা ঘটেছিল?

বিষয়টি নিয়ে সাহার থানার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, রবিবার দিনগত রাত ২টা ০৩ মিনিটে আবুধাবি থেকে ভিস্তারার বিমানটি ওড়ে। রাত আড়াইটায় আচমকা ইকোনমি ক্লাসের আসন ছেড়ে উঠে পড়েন ওই নারী। দৌড়ে বিজনেস ক্লাসে চলে যান এবং সেখানে বসে পড়েন।

বিষয়টি দেখে দুজন বিমানকর্মী জানতে চান যে তার কোনো সাহায্য লাগবে কি না। কিন্তু কোনো জবাব দেননি ওই নারী। তাকে নিজের আসনে ফিরে যেতে বলেন বিমানকর্মীরা। এরপরই শুরু করেন ঝামেলা। চিৎকার করতে থাকেন তিনি। গালিগালাজ শুরু করেন। এক বিমানকর্মীকে ঘুষিও মারেন। অন্য একজনের মুখে থুতু দেন। তারপর সেখানে আরও কয়েকজন বিমানকর্মী এলে ওই নারী পোশাক খুলতে শুরু করেন।

এখানেই ওই নারীর তাণ্ডব শেষ হয়নি বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা। তিনি জানিয়েছেন, পোশাক খুলে অর্ধনগ্ন হয়ে মাঝ-আকাশের বিমানের মধ্যে হাঁটতে শুরু করেন ওই নারী। হতবাক হয়ে যান বিমানকর্মী এবং সহযাত্রীরা।

কিছুক্ষণ ধরে সেই কাণ্ড চলতে থাকে। অনেক চেষ্টার পর ওই নারীকে নিয়ন্ত্রণ করতে সক্ষম হন বিমানকর্মীরা। পরে সোমবার ভোর ৪টা ৫৩ মিনিটে মুম্বাইয়ে বিমানটি অবতরণ করে। এরপর ওই নারীকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। সোমবার দুপুরে তার বিরুদ্ধে মামলা করেছে মুম্বাই পুলিশ।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :