বেনাপোলে হুন্ডির ১৪ লাখ টাকা ও ফেনসিডিলসহ আটক ১

বেনাপোল (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫৭ | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪৩

যশোর জেলার বেনাপোলের বলফিল্ড এলাকায় প্রায় ১৪ লাখ হুন্ডির টাকা, ২০০ বোতল ফেনসিডিল ও ২৮টি সিমকার্ডসহ আলমগীর হোসেন (৩৭) নামের এক আন্তর্জাতিক হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। যশোর ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা মঙ্গলবার রাত ১২টায় বেনাপোল বলফিল্ড এলাকায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে ১৪ লাখ হুন্ডির টাকা, ২০০ বোতল ফেনসিডিল ও ২৮টি সিমকার্ডসহ তাকে আটক করে।

আটক আলমগীর হোসেন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের নজরুল ইসলামের ছেলে। বর্তমানে সে বেনাপোল পোর্ট থানার বলফিল্ড এলাকায় বসবাস করে।

বিজিবি সূত্রে জানা যায়, আটক আলমগীর হোসেন দীর্ঘদিন হুন্ডি ও স্বর্ণ চোরচালানি ব্যবসার সঙ্গে জড়িত। কিছুদিন আগে সে এক ব্যক্তির কাছে থেকে ১ কোটি টাকা দিয়ে বাড়িটি ক্রয় করে বর্তমানে এখানে বসবাস করছে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বিপুল পরিমাণে হুন্ডির টাকা নিয়ে এক হুন্ডি পাচারকারী বেনাপোল বলফিল্ডের সামনে একটি বাসায় অবস্থান করছে।

এমন খবরে বিজিবির একটি দল আলমগীরের বসতবাড়িতে অভিযান চালিয়ে ২৮টি সিমকার্ড, ২০০ বোতল ভারতীয় ফেনসিডিল ও প্রায় ১৪ লাখ হুন্ডির টাকাসহ তাকে আটক করা হয়। আলমগীর ও তার স্ত্রীর ব্যাংক হিসাব থেকে বেশ কিছু অস্বাভাবিক লেনদেন করতে দেখা যায়। আটক আলমগীরের বিরুদ্ধে অর্থ পাচার ও মাদক মামলা দিয়ে তাকে বেনাপোল থানায় সোপর্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :